Advertisement
০৩ মে ২০২৪
India vs Australia

মাঠে ব্যাট করছে অস্ট্রেলিয়া, গ্যালারিতে ‘ভারত মাতা কি জয়’ ধ্বনি অসি সমর্থকের গলায়, প্রকাশ্যে ভিডিয়ো

রায়পুরে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালীন দেখা গেল অন্য রকম দৃশ্য। গ্যালারিতে ভারতের নামে জয়ধ্বনি শোনা গেল অস্ট্রেলিয়ার এক সমর্থকের গলায়।

cricket

গ্যালারিতে অস্ট্রেলিয়ার সমর্থক। ছবি: পিটিআই

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৬
Share: Save:

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালীন রায়পুরে দেখা গেল অন্য ধরনের এক দৃশ্য। যখন মাঠে অস্ট্রেলিয়া ব্যাট করছে তখন গ্যালারিতে ভারতের নামে জয়ধ্বনি দিলেন এক অসি সমর্থক। ভারতীয়দের সঙ্গে তাল মিলিয়ে উল্লাস করতে দেখা গেল তাঁকে।

অসি সমর্থকের সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, ভারতীয় সমর্থকদের সামনে দাঁড়িয়ে এক অসি সমর্থক বলছেন, ‘ভারত মাতা কি জয়।’ তার পরেই আবার বলছেন, ‘বন্দে মাতরম।’ তাঁকে দেখে ভারতীয় সমর্থকেরাও জয়ধ্বনি শুরু করেন। গায়ে অস্ট্রেলিয়ার জার্সি থাকলেও ভারতের নামে জয়ধ্বনি তুলতে দেখে অবাক হয়েছেন অনেকে। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচে ২-১ এগিয়ে ছিল ভারত। রায়পুরে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৪ রান করে ভারত। দুই ওপেনার ছাড়া টপ অর্ডার তেমন রান না পেলেও মিডল অর্ডারে রিঙ্কু সিংহ ২৯ বলে ৪৬ ও জীতেশ শর্মা ১৯ বলে ৩৫ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভাল করলেও মাঝের ওভারে খেই হারায় অস্ট্রেলিয়া। ভারতের দুই স্পিনার অক্ষর পটেল ও রবি বিষ্ণোই ভাল বল করেন। অক্ষর ৩টি উইকেট নেন। ফলে ২০ ওভারে ৭ উইকেটে ১৫৪ রানে শেষ হয় অস্ট্রেলিয়ার ইনিংস। ২০ রানে ম্যাচ জিতে এক ম্যাচ বাকি থাকতে সিরিজ় জিতে যায় ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Spectator fan gallery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE