Advertisement
০৪ মে ২০২৪
IPL 2024

শুক্রবার শুরু আইপিএল, বৃহস্পতিতেই দলের অন্যতম সেরা স্পিনারকে হারাল রাজস্থান রয়্যালস

রাজস্থান রয়্যালসের এক স্পিনার হঠাৎই খেলবেন না বলে জানিয়েছেন। ব্যক্তিগত কারণে খেলবেন না তিনি। এর আগে প্রসিদ্ধ কৃষ্ণকে চোটের কারণে হারিয়েছিল রাজস্থান।

Rajasthan Royals

রাজস্থান রয়্যালসের অনুশীলন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ২০:২২
Share: Save:

এ বারের আইপিএলে খেলবেন না অ্যাডাম জাম্পা। রাজস্থান রয়্যালসের এই স্পিনার হঠাৎ করেই খেলবেন না বলে জানিয়েছেন। ব্যক্তিগত কারণে খেলবেন না তিনি। এর আগে প্রসিদ্ধ কৃষ্ণকে চোটের কারণে হারিয়েছিল রাজস্থান।

এ বারের আইপিএলে রাজস্থানের প্রথম ম্যাচ ২৪ মার্চ। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে জয়পুরে খেলবে রাজস্থান। সেই ম্যাচে তো জাম্পাকে পাওয়া যাবেই না, পুরো আইপিএলেই পাওয়া যাবে না অস্ট্রেলিয়ার স্পিনারকে। জাম্পাকে দেড় কোটি টাকা দিয়ে কিনেছিল রাজস্থান। এ বারের নিলামে তাঁকে ছাড়েনি রাজস্থান। গত আইপিএলে ছ’ম্যাচে আট উইকেট নিয়েছিলেন জাম্পা। আইপিএলে ২০টি ম্যাচে ২৯টি উইকেট নিয়েছেন তিনি। অভিজ্ঞ স্পিনারকে পাবে না রাজস্থান। তবে দলে রবিচন্দ্রন অশ্বিন রয়েছেন। তিনি জাম্পার অভাব ঢেকে দিতে পারেন।

এ বারের নিলামে রাজস্থান পাঁচ জন ক্রিকেটারকে কিনেছিল। তাঁরা হলেন রভমন পাওয়েল, শুভম দুবে, টম কোহলার, আবিদ মুস্তাক এবং নান্দ্রে বার্গার। গত মরসুমে অল্পের জন্য প্লে-অফে উঠতে পারেনি রাজস্থান। এ বারে তাই প্লে-অফে উঠতে মুখিয়ে প্রথম বারের আইপিএলজয়ীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Rajasthan Royals Adam Zampa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE