Advertisement
০২ মে ২০২৪
Ashes 2023

মাঠে পড়ে যাওয়া চুইং গাম সটান মুখে, অস্ট্রেলিয়ার ব্যাটারের কাণ্ডে হাসির রোল

অস্ট্রেলিয়ার মার্নাস লাবুশেন ব্যাট করার মাঝে গ্লাভস ঠিক করছিলেন। তাঁর মুখ থেকে হঠাৎ চুইং গাম পড়ে যায়। সেটি মাটি থেকে তুলে সটান মুখে পুরে দেন। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে।

marnus

অস্ট্রেলিয়ার মার্নাস লাবুশেন। ছবি: রয়টার্স

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৫:২৯
Share: Save:

অ্যাশেজের দ্বিতীয় টেস্টে মার্নাস লাবুশেনের একটি কাজ নজর কেড়ে নিয়েছে। অস্ট্রেলিয়ার ব্যাটারকে দেখা গিয়েছে, মাঠে পড়ে থাকা চুইং গাম মুখে পুরে দিতে। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই উঠেছে হাসির রোল।

অস্ট্রেলিয়ার ইনিংসের ৪৫তম ওভারে ঘটে এই ঘটনা। তখন স্টিভ স্মিথের সঙ্গে ব্যাট করছিলেন লাবুশেন। মাঝে হেলমেট খুলে গ্লাভস ঠিক করছিলেন। সেই সময় লাবুশেনের মুখ থেকে আচমকা চুইং গাম মাঠে পড়ে যায়। অন্য কেউ হলে পকেট থেকে নতুন চুইং গাম বের করে মুখে দিতেন। কিন্তু লাবুশেন সেই পড়ে থাকা চুইং গামটিই তুলে মুখে পুরে দেন। সেই ঘটনা টিভি ক্যামেরাতেও ধরা পড়ে।

লাবুশেন এমনিতেই অস্ট্রেলিয়া দলে মজার চরিত্র। ব্যাট করার সময় তাঁর আচরণ দেখে প্রায়ই হেসে ফেলেন সমর্থকেরা। এ বার তাঁর নতুন কাণ্ড প্রকাশ্যে এসেছে, যা নতুন করে তাঁকে আলোচনায় এনে দিয়েছে। অস্ট্রেলিয়ার এই ব্যাটার বেশ কিছু দিন ধরে টেস্ট র‌্যাঙ্কিংয়ে এক নম্বরে থাকলেও সম্প্রতি স্থানচ্যুত হয়েছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ৪১৬ তুলেছে অস্ট্রেলিয়া। কিন্তু ইংল্যান্ডও পাল্টা লড়াই দিচ্ছে। দ্বিতীয় দিনের শেষে তাদের স্কোর ২৭৮-৪। দু’রানের জন্যে শতরান হাতছাড়া করেছেন বেন ডাকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashes 2023 Marnus Labuschagne chewing gum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE