Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Babar Azam

বিয়েবাড়িতে গিয়ে বেজায় অস্বস্তিতে বাবর! পালিয়ে বাঁচলেন পাক অধিনায়ক

একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন বাবর আজ়ম। সেখানে গিয়ে বেজায় অস্বস্তিতে পড়ে যান পাকিস্তানের অধিনায়ক। তাঁকে দেখে স্পষ্ট সেটা ধরা পড়ছিল। শেষ পর্যন্ত পালিয়ে যান।

File picture of Pakistan cricket captain Babar Azam

বিয়েবাড়িতে গিয়ে বেজায় অস্বস্তিতে পড়ে যান বাবর আজ়ম। সেই ঘটনা ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ২১:৫১
Share: Save:

মাঠে যত সাবলীল ভাবে চার-ছক্কা মারুন না কেন, মহিলা ভক্তদের সামনে বেজায় অস্বস্তিতে পড়লেন বাবর আজ়ম। কোনও রকমে সেখান থেকে পালিয়ে বাঁচলেন পাকিস্তানের অধিনায়ক।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের আম্পায়ার আলিম দারের ছেলের বিয়েতে। অতিথি হিসাবে সেখানে গিয়েছিলেন বাবর। তিনিই ছিলেন অনুষ্ঠানের সেরা আকর্ষণ। তাঁকে দেখে নিজস্বী তোলার জন্য ছুটে আসেন অনেকে। বেশ কয়েক জনের সঙ্গে ছবি তোলেন বাবর। কিন্তু এক দল মহিলা তাঁকে ঘিরে ধরতেই অস্বস্তিতে পড়ে যান পাক অধিনায়ক।

এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, বিয়েবাড়িতে বাবরকে ঘিরে রয়েছেন বেশ কয়েক জন মহিলা ভক্ত। তাঁদের মাঝে যথেষ্ট অস্বস্তিতে দেখাচ্ছিল বাবরকে। কোনও রকমে ছবি তোলা শেষ হতেই হাঁটা লাগান তিনি। দ্রুত বিয়েবাড়ি থেকে বেরিয়ে যান পাক অধিনায়ক।

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় শেষ হওয়ার পর থেকে ছুটিতে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। এখন কোনও আন্তর্জাতিক খেলা নেই তাদের। ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগ। তারই প্রস্তুতিতে ব্যস্ত ক্রিকেটাররা। এ বার পেশোয়ার জালমির হয়ে পাকিস্তান সুপার লিগে খেলবেন বাবর। দলের অধিনায়কও তিনি।

গত বছর ব্যাট হাতে খুব ভাল কেটেছে পাকিস্তানের অধিনায়কের। ৯টি এক দিনের ম্যাচে ৮৪.৮৭ গড়ে ৬৭৯ রান করেছেন তিনি। তিনটি শতরান ও পাঁচটি অর্ধশতরান এসেছে তাঁর ব্যাট থেকে। এক দিনের ক্রিকেটে ভাল খেলায় ২০২২ সালের আইসিসির এক দিনের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন তিনি। গত বছর পুরুষদের সেরা ক্রিকেটারও হয়েছেন বাবর। কিন্তু অধিনায়ক হিসাবে পাকিস্তানকে কোনও আইসিসি ট্রফি জেতাতে পারেননি বাবর। তাই তাঁর অধিনায়কত্বের অনেক সমালোচনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Pakistan Cricket Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE