Advertisement
১১ মে ২০২৪
Babar Azam

বিশ্বকাপ ফাইনালের আগেই দলবদল বাবর আজমের, এ বার কোথায় খেলবেন তিনি

রবিবার মেলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলতে নামবেন বাবর। তার আগে পাকিস্তান সুপার লিগে দলবদল করলেন তিনি। কোন দলে যোগ দিলেন?

নতুন দলে যোগ দিলেন বাবর।

নতুন দলে যোগ দিলেন বাবর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৭:৩৯
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের আগেই দলবদল করলেন বাবর আজ়ম। পাকিস্তান সুপার লিগে এ বার নতুন দলের হয়ে খেলবেন তিনি। ২০২৩-এ তিনি খেলবেন পেশওয়ার জ়ালমির হয়ে। এর আগে করাচি কিংসের হয়ে খেলতেন তিনি। আগামী মরসুমে নতুন দলের হয়ে দেখা যাবে তাঁকে।

পাকিস্তান সুপার লিগে প্রথমে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলেছিলেন বাবর। এক বছর সেই দলে কাটানোর পর তিনি ২০১৭-য় যোগ দেন করাচি কিংসে। ২০২১ সালে ইমাদ ওয়াসিমের বদলে অধিনায়কও হন। কিন্তু দল খারাপ খেলে। প্লে-অফে উঠতেও ব্যর্থ হয় তারা। বাবর যদিও একের পর এক ব্যক্তিগত নজির গড়েছেন। পিএসএলের প্রথম ক্রিকেটার হিসাবে ২০০০ রান করেন। এই মুহূর্তে ৬৮টি ম্যাচে ২৪১৩ রান রয়েছে তাঁর। ২৩টি অর্ধশতরানও রয়েছে।

বাবরের নতুন দলে যোগ দেওয়ার খবর প্রথম জানান জ়ালমির মালিক জাভেদ আফ্রিদি। শোনা গিয়েছে, জ়ালমি থেকে করাচিতে গিয়েছেন শোয়েব মালিক। তাঁর বদলে জ়‌ালমিতে এসেছেন বাবর। করাচির মালিক সলমন ইকবাল বাবরের উদ্দেশে বলেছেন, “ছ’বছর ধরে তুমি এই দলে খেলায় আমরা সম্মানিত। অনেক ধন্যবাদ এবং শুভেচ্ছা বাবর আজ়ম। শুধু করাচির বিরুদ্ধে খেলতে গিয়ে কভার ড্রাইভ আর মেরো না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE