Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Ben Stokes bizarre incident: বল লেগে নড়ে গেল স্টাম্প, তবু আউট হলেন না বেন স্টোকস

শুক্রবার ক্যামেরন গ্রিনের বল এসে লাগে স্টোকসের অফস্টাম্পে। স্টাম্প নড়লেও বেল পড়েনি। মাঠের আম্পায়ার আউটের সিদ্ধান্ত নেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ জানুয়ারি ২০২২ ১৩:১৪
Save
Something isn't right! Please refresh.
আউট হলেন না স্টোকস।

আউট হলেন না স্টোকস।
—ফাইল চিত্র

Popup Close

লটারির টিকিট কাটা উচিত বেন স্টোকসের। শুক্রবার অ্যাশেজের চতুর্থ টেস্টের তৃতীয় দিন এমন ঘটনা ঘটল যা ভাগ্য ভাল না থাকলে কোনও দিন সম্ভবই না। বল এসে নাড়িয়ে দিল স্টাম্প, আম্পায়ার আউটও দিলেন, কিন্তু তবু আউট হলেন না ইংল্যান্ডের অলরাউন্ডার।

শুক্রবার ক্যামেরন গ্রিনের বল এসে লাগে স্টোকসের অফস্টাম্পে। স্টাম্প নড়লেও বেল পড়েনি। মাঠের আম্পায়ার আউটের সিদ্ধান্ত দেন। কিন্তু সেটা এলবিডব্লিউ-র জন্য নাকি বোল্ডের জন্য তা বোঝা যায়নি। কাল বিলম্ব না করে স্টোকস রিভিউ নেন। তৃতীয় আম্পায়ার দেখেন বল স্টোকসের পা বা ব্যাট কোথাও লাগেনি। বল লেগেছে স্টাম্পে। কিন্তু বেল পড়েনি। তৃতীয় আম্পায়ার জানিয়ে দেন আউট নন স্টাম্প। সেই সময় স্টোকসের মুখের হাসি ছিল দেখবার মতো।

এই ঘটনা দেখে দীনেশ কার্তিক টুইট করে লেখেন, ‘যখন নিজের অফস্টাম্পের উপর তোমার অগাধ ভরসা এবং অফস্টাম্পও তোমার উপর ভরসা রাখে।’

Advertisement

এমন অদ্ভুত ঘটনা ক্রিকেট বিশ্বে খুব কমই ঘটে। অস্ট্রেলিয়ার এক ক্রিকেটার স্টাম্পে বেশ কিছু বার টোকা মেরেও দেখেন বেল পড়ে কি না। কিন্তু তাতে বেল পড়ে না। ইংল্যান্ডের হয়ে ওই ইনিংসে ৬৬ রান করেন স্টোকস। নেথন লায়নের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন তিনি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement