Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

বাংলাদেশের ক্রিকেটেও বিয়ের হাওয়া, কেমন ছিল অলরাউন্ডারের বিয়ের সাজ?

এই বছরের শুরুতে বিয়ে করেছিলেন লোকেশ রাহুল, অক্ষর পটেলরা। এ বার বাংলাদেশের ক্রিকেটেও বিয়ের খুশি। সে দেশের অলরাউন্ডার বিয়ে করেছেন মার্চের শুরুতে।

Bangladesh all rounder Mohammad Saifuddin

২০১৭ সালে বাংলাদেশের হয়ে অভিষেক হয় সইফউদ্দিনের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৯:১২
Share: Save:

বিয়ের মরসুম বাংলাদেশের ক্রিকেটেও। ভারতের লোকেশ রাহুল, অক্ষর পটেল বিয়ে করেছিলেন এ বছর জানুয়ারি মাসে। এ বার বাংলাদেশের অলরাউন্ডার মহম্মদ সইফউদ্দিন বিয়ে করলেন। মার্চের শুরুতে বিয়ে করেন তিনি। বাংলাদেশের চট্টগ্রামের ফেনিতে বাড়ি সইফউদ্দিনের। সেখানেই বিয়ে করলেন কাজী ফতিমা তুজ জাহরাকে।

২ মার্চ বিয়ে করেন সইফউদ্দিন। ফতিমার সঙ্গে তাঁর বিয়ে হয় ফেনির গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে। বিয়ের দিন দু’রকম সাজে দেখা যায় যুগলকে। সইফউদ্দিনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে প্রথমে সাদা শেরওয়ানি এবং পাগড়িতে সেজেছেন তিনি। ফতিমা সেজেছেন লাল বেনারসিতে। বিয়ের সময় এই সাজে দেখা গিয়েছিল তাঁদের। পরে প্রীতিভোজের সময় সইফউদ্দিন পরেন কালো শেরওয়ানি এবং ফতিমা পরেন হলুদ শাড়ি।

২০১৭ সালে বাংলাদেশের হয়ে অভিষেক হয় সইফউদ্দিনের। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তিনি। সেই বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচ খেলেছিলেন সইফউদ্দিন। বাংলাদেশের হয়ে এখনও পর্যন্ত ২৯টি এক দিনের ম্যাচ এবং ৩৪টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। সইফউদ্দিনের ঝুলিতে রয়েছে ৭৫টি আন্তর্জাতিক উইকেট। ব্যাট হাতে তিনি ৫৬২ রানও করেছেন।

এখন যদিও দলের বাইরে সইফউদ্দিন। বাংলাদেশের হয়ে শেষ বার তাঁকে খেলতে দেখা যায় ২০২২ সালে পাকিস্তানের বিরুদ্ধে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে দেখা যায়নি তাঁকে। ঘরোয়া ক্রিকেটে খেলে আবার নিজের জায়গা ফিরে পাওয়ার চেষ্টা করবেন সইফউদ্দিন। বাংলাদেশ এখন ব্যস্ত ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ১০ উইকেটে হারিয়েছেন তামিম ইকবালরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket Mohammad Saifuddin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE