Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ben Stokes

রেল স্টেশন থেকে ব্যাগ চুরি, রেগে লাল ইংরেজ অধিনায়ক, কী কী হারালেন স্টোকস?

নিউ জ়িল্যান্ড থেকে দেশে ফিরে ব্যাগ হারালেন স্টোকস। লন্ডনের কিংস ক্রশ রেল স্টেশন থেকে চুরি হয়েছে ইংল্যান্ডের টেস্ট অধিনায়কের ব্যাগ। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্টোকস।

picture of Ben Stokes

রেল স্টেশন থেকে ব্যাগ চুরি যাওয়ায় ক্ষুব্ধ স্টোকস। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৩:১৩
Share: Save:

চুরি হয়ে গেল বেন স্টোকসের ব্যাগ। লন্ডনের কিংস ক্রশ স্টেশন থেকে চুরি গিয়েছে ইংল্যান্ডের টেস্ট অধিনায়কের জামা-কাপড় ভর্তি ব্যাগ। ক্ষুব্ধ স্টোকস সমাজমাধ্যমে জানিয়েছেন এই ঘটনার কথা। নিউ জ়িল্যান্ড সফর শেষ করে দেশে ফিরে এমন ঘটনায় ক্ষুব্ধ স্টোকস।

রেল স্টেশনে ব্যাগ চুরি যাওয়ায় রেগে লাল স্টোকস। ক্ষোভ লুকিয়ে রাখেননি। জামা-কাপড় ছাড়া আরও কিছু জিনিস ছিল তাঁর ব্যাগে। সমাজমাধ্যমে তিনি লিখেছেন, ‘‘কিংস ক্রশ থেকে যিনিই আমার ব্যাগ চুরি করে থাকুন, মনে হয় আমার জামাগুলি তার বড় হবে।’’ সঙ্গে দিয়েছেন রাগের ইমোজি। ইংল্যান্ড অধিনায়কের ব্যাট চুরি যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেক ক্রিকেটপ্রেমীও।

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় খেলে দেশে ফিরেছেন স্টোকস। কয়েক দিন পর ভারতে আসবেন আইপিএল খেলতে। মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন ইংল্যান্ডের অলরাউন্ডার। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে স্টোকসের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

কিছু দিন আগে এক দিনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন স্টোকস।

যদিও ইংল্যান্ডের সাদা বলের ক্রিকেটের কোচ ম্যাথু মটও জানিয়েছেন, স্টোকস এক দিনের বিশ্বকাপ খেলতে চাইলে তিনি খুশি হবেন। যদিও তাঁর খেলা নির্ভর করছে কিছু বিষয়ের উপর, তিনি বলেছেন, ‘‘ইচ্ছাকৃত ভাবেই আমি স্টোকসকে একা ভাবার সুযোগ দিয়েছি। ও খেলতে চায় কিনা সেটা আমাদের জানাক। আমরা তাড়াহুড়ো করে জানাতে বলিনি। গ্রীষ্মের মাঝামাঝি সময় স্টোকস সিদ্ধান্ত নিতে পারে। শারীরিক এবং মানসিক ভাবে ও কোন অবস্থায় থাকবে, সেটা গুরুত্বপূর্ণ। বিশ্বকাপের দলে নির্বাচিত হতে চাইলে নিজেকে প্রস্তুত করতে হবে স্টোকসকে।’’

ক্রিকেটপ্রেমীদের একাংশ স্টোকসের কাছে আবেদন করেছেন, অবসর ভেঙে আবার এক দিনের ক্রিকেট খেলার জন্য। আগামী অক্টোবরে এক দিনের বিশ্বকাপে ইংল্যান্ড দলে স্টোকসকে দেখতে চান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ben Stokes Bag Rail Station England Captain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE