Advertisement
০৪ মে ২০২৪
Syed Mushtaq Ali Trophy

মুস্তাক আলি ট্রফিতে রানে ফিরলেন বাংলার ওপেনারেরা, পুদুচেরিকে উড়িয়ে দিয়ে দ্বিতীয় জয় লক্ষ্মীর দলের

গত মরসুমে বাংলাকে ভুগতে হয়েছিল ওপেনিং জুটি নিয়ে। রঞ্জিতে বার বার পরিবর্তনও করতে হয়েছিল। মুস্তাক আলির তৃতীয় ম্যাচে বাংলার দুই ওপেনারেরা কিছুটা স্বস্তি দেবেন।

Laxmi Ratan Shukla

লক্ষ্মীরতন শুক্ল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ২০:৩৯
Share: Save:

প্রথম দুই ম্যাচে বাংলার ওপেনারেরা রান পাননি। গত মরসুমেও বাংলাকে ভুগতে হয়েছিল ওপেনিং জুটি নিয়ে। রঞ্জিতে বার বার পরিবর্তনও করতে হয়েছিল। মুস্তাক আলির তৃতীয় ম্যাচে বাংলার দুই ওপেনারেরা কিছুটা স্বস্তি দেবেন। তবে আগামী ম্যাচেও ধারাবাহিকতা দেখতে চাইবেন কোচ লক্ষ্মীরতন শুক্ল।

পুদুচেরির বিরুদ্ধে বাংলার দুই ওপেনার আক্রমণাত্মক ভাবে শুরু করেছিলেন। অভিমন্যু ঈশ্বরন ১৫ বলে ২৭ রান করেন। দু’টি চার এবং দু’টি ছক্কা মারেন তিনি। অন্য ওপেনার অভিষেক পোড়েল ৭৩ রান (৫২ বলে) করেন। তরুণ উইকেটরক্ষক আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার সুযোগ পেয়েছেন। সেই অভিজ্ঞতা ঘরোয়া ক্রিকেটে কাজে লাগাতে চাইবেন তিনি। অধিনায়ক সুদীপ ঘরামি তিন নম্বরে নেমে অভিষেকের সঙ্গে ৯৯ রানের জুটি গড়েন। সুদীপ করেন ৬৮ রান (৩৭ বলে)। তিনি চারটি ছক্কা এবং চারটি চার মারেন। শাহবাজ় আহমেদ ১০ বলে ৩৮ রান করেন। বাংলা ২২৫ রান তোলে।

বাংলার রান তাড়া করতে নেমে পুদুচেরির ইনিংস শেষ হয়ে যায় ১৬৩ রানে। আকাশ দীপ এবং ঈশান পোড়েল এই ম্যাচেও তিনটি করে উইকেট নিয়েছেন। দু’টি উইকেট নিয়েছেন তরুণ বাঁহাতি পেসার রবি কুমার। ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নামানো হয় তাঁকে। একটি উইকেট নেন প্রদীপ্ত প্রামাণিক।

বাংলার পরের ম্যাচ শনিবার। সেই দিন বিদর্ভের বিরুদ্ধে খেলবেন সুদীপেরা। বাংলা এখন লিগ তালিকায় দ্বিতীয় স্থানে। বিদর্ভ এক ম্যাচ কম খেলে শীর্ষে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Syed Mushtaq Ali Trophy bengal CAB Abishek Porel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE