Advertisement
০৭ মে ২০২৪
bengal cricket

Bengal: কার্তিকদের বিরুদ্ধে অগ্নিপরীক্ষা বাংলার

এখনও পর্যন্ত বাংলার গ্রুপে সব ম্যাচ জিতেছে তামিলনাড়ু। সে দলে কার্তিকের পাশাপাশি খেলছেন ওয়াশিংটন সুন্দর, শাহরুখ খান, সাই কিশোররা।

প্রস্তুত: ছন্দে থাকা আকাশের উপরে ভরসা বাংলার।

প্রস্তুত: ছন্দে থাকা আকাশের উপরে ভরসা বাংলার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ০৬:২১
Share: Save:

বিজয় হজারে ট্রফির শেষ ম্যাচ পুদুচেরির বিরুদ্ধে হারের ধাক্কা কাটিয়ে ওঠার আগেই বাংলার সামনে শক্তিশালী তামিলনাড়ু। গত ম্যাচে হারের পরে আজ, শনিবার দীনেশ কার্তিকদের বিরুদ্ধে জিতলে ফের ভাল জায়গায় চলে যাবে বাংলা। তবে শেষ দু’ম্যাচে মুম্বই ও কর্নাটককেও হারাতেই হবে। তবেই গ্রুপের শীর্ষ দল হিসেবে আগামী পর্বে যোগ্যতা অর্জন করবেন সুদীপ চট্টোপাধ্যায়রা।

এখনও পর্যন্ত বাংলার গ্রুপে সব ম্যাচ জিতেছে তামিলনাড়ু। সে দলে কার্তিকের পাশাপাশি খেলছেন ওয়াশিংটন সুন্দর, শাহরুখ খান, সাই কিশোররা। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সদ্য চ্যাম্পিয়ন হওয়ার পরে বিজয় হজারেতেও জেতার জন্য মরিয়া বাংলার বিপক্ষ। তাদের বিরুদ্ধে লড়াই সহজ হবে না বলেই মনে করছেন কোচ অরুণ লাল। তিনি বলছিলেন, ‘‘গ্রুপের সবচেয়ে শক্তিশালী দল তামিলনাড়ু। তবে আমরাও খারাপ দল নই। যে কোনও দলকে হারানোর ক্ষমতা রয়েছে ছেলেদের।’’ যোগ করেন, ‘‘শেষ ম্যাচে বৃষ্টি হওয়ায় কুড়ি ওভার আগেই ম্যাচ শেষ হয়। তা না হলে বাংলা জিততেই পারত।’’

তামিলনাড়ুর বিরুদ্ধে খেলতে পারবেন না মুকেশ কুমার। তাঁর পায়ে চোট। বাংলার এই নির্ভরযোগ্য পেসারের পরিবর্তে খেলানো হতে পারে বাঁ-হাতি স্পিনার প্রদীপ্ত প্রামাণিককে। আরও একটি পরিবর্তন দেখা যেতে পারে। তরুণ অলরাউন্ডার রণজ্যোৎ সিংহ খাইড়ার অভিষেক হতে পারে আজ। তবে সেই সিদ্ধান্ত নেওয়া হবে পিচ দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengal cricket CAB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE