Advertisement
২৩ জুন ২০২৪
Bengal Pro T20 League 2024

প্রতি দলে ১৭ জন ক্রিকেটার, বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ শুরু হতে বাকি আর মাত্র ২০ দিন

রবিবার শহরের এক হোটেলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতিতে অনুষ্ঠিত হল দল বাছাই পর্ব। প্রতি দলে ১৭ জন করে ক্রিকেটার রাখা হয়েছে। ১১ জুন থেকে শুরু হবে প্রতিযোগিতা। অপেক্ষা আর ২০ দিনের।

Sourav Ganguly

সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ২৩:১১
Share: Save:

দল বাছাই হয়ে গেল বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে। রবিবার শহরের এক হোটেলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতিতে অনুষ্ঠিত হল দল বাছাই পর্ব। প্রতি দলে ১৭ জন করে ক্রিকেটার রাখা হয়েছে। ১১ জুন থেকে শুরু হবে প্রতিযোগিতা। অপেক্ষা আর ২০ দিনের।

এই মরসুমের জন্য দলে ১৭ জন করে ক্রিকেটার রাখার নিয়ম করা হয়েছে। প্রতিটি দল নিজেদের শক্তি বৃদ্ধির দিকে নজর রেখেছিল। মেদিনীপুর উইজার্ড দলের ডিরেক্টর শোভন ভট্টাচার্য বলেন, “অপেক্ষা শেষ। এ বার বল, ব্যাটের লড়াইয়ের অপেক্ষা। বাংলার ক্রিকেট সংস্থাকে কৃতিত্ব দিতে হবে এমন প্রতিযোগিতা আয়োজনের পরিকল্পনা করার জন্য। সব থেকে সফল ঘরোয়া টি-টোয়েন্টি লিগ হতে চলেছে। বাংলা গর্জন করছে।”

বিভিন্ন দলের মালিকেরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। শিলিগুড়ি স্ট্রাইকার্স দলের মালিক ঋষভ ভাটিয়া বলেন, “যে ক্রিকেটারদের পেয়েছি, তাঁদের নিয়ে আমরা খুশি। আমাদের কোচ এবং সাপোর্ট স্টাফেরা খুশি এই ক্রিকেটারদের পেয়ে। যথেষ্ট শক্তিশালী দল হয়েছে। আমার মনে হয় খুব সফল একটা প্রতিযোগিতা হবে।”

রাঢ় টাইগারের মালিক রাহুল টোডি বলেন, “আগামী মরসুমের জন্য আমরা অপেক্ষা করছি। এমন দল গড়তে চাই যাতে দারুণ একটা ক্রিকেট দেখতে পাই। অধীর অপেক্ষায় রয়েছি প্রতিযোগিতা শুরু হওয়ার জন্য।” হার্বার ডায়মন্ড দলের মুখপাত্র বলেন, “বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ থেকে দারুণ কিছু প্রতিভা উঠে আসবে। বাংলার ক্রীড়াপ্রেমী মানুষদের জন্য দারুণ একটা ঘটনা ঘটতে চলেছে। আমার দলকে মাঠে নামতে দেখার অপেক্ষা করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengal Pro T20 League 2024 Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE