Advertisement
১৬ জুলাই ২০২৪
India vs Australia

বাংলার তিতাসের ৪ উইকেট, প্রথম টি-টোয়েন্টিতে জিততে ভারতের চাই ১৪২ রান

অস্ট্রেলিয়ার মহিলা দলের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচেই দাপট দেখালেন বাংলার তিতাস সাধু। চার উইকেট নিলেন তিনি। অস্ট্রেলিয়ার টপ অর্ডারকে একার হাতে ধসিয়ে দেন বাংলার মেয়ে।

cricket

সতীর্থদের সঙ্গে উল্লাস তিতাসের (মাঝে)। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ২০:৫১
Share: Save:

অস্ট্রেলিয়ার মহিলা দলের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচেই দাপট দেখালেন বাংলার তিতাস সাধু। চার উইকেট নিলেন তিনি। অস্ট্রেলিয়ার টপ অর্ডারকে একার হাতে ধসিয়ে দেন বাংলার মেয়ে। অস্ট্রেলিয়া অলআউট হয়ে গেল ১৪১ রানে। তিতাস চার ওভার বল করে ১৭ রানে ৪ উইকেট নিয়েছেন।

বেথ মুনি এবং অ্যালিসা হিলি শুরুটা ভালই করেছিলেন। মুনিকে (১৭) ফিরিয়ে প্রথম ধাক্কাটা দেন তিতাসই। বাংলার বোলারের বলে হরমনপ্রীত কৌরের হাতে ক্যাচ মুনি। পরের ওভারেই হিলিকে (৮) তুলে নেন রেণুকা সিংহ। নিজের দ্বিতীয় এবং দলের ষষ্ঠ ওভারে পর পর দু’টি উইকেট নেন তিতাস। পঞ্চম বলে তিনি ফেরান তাহলিয়া ম্যাকগ্রাকে (০)। পরের বলেই তিতাসের হাতে ক্যাচ দেন অ্যাশলে গার্ডনার (০)।

এক সময় ৩৩ রানে ৪ উইকেট পড়ে গিয়েছিল অস্ট্রেলিয়ার। সেখান থেকেও অস্ট্রেলিয়াকে কম রানে ব্যর্থ ভারতীয় দল। এলিস পেরি এবং ফিবি লিচফিল্ডের জুটি অস্ট্রেলিয়াকে ভদ্রস্থ রানে পৌঁছে দেয়। দু’বার লিচফিল্ডের ক্যাচ পড়ে। শেষ পর্যন্ত তিনি ৩২ বলে ৪৯ রান করে যান। দশম ওভারের পর দ্রুত রান উঠছিল। যদিও দু’টি ওভার ভারত নিয়ন্ত্রিত বোলিং করে। পেরি ৩৭ রান করেন। তিতাস এবং রেণুকা বাদে দু’টি করে উইকেট নিয়েছেন শ্রেয়াঙ্কা পাটিল এবং দীপ্তি শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Titas Sadhu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE