Advertisement
১৬ জুন ২০২৪
No Ball in Cricket

এক ফুট লম্বা নো বল! ভারতীয় পেসারের ‘কীর্তি’ দেখে হতবাক সতীর্থেরাই

আবু ধাবি টি১০ লিগে দেখা গেল এক অদ্ভুত দৃশ্য। বল করার সময় এক ফুট লম্বা নো বল করলেন ভারতীয় পেসার অভিমন্যু মিথুন। সেই বল দেখে তাঁর সতীর্থেরাই অবাক হয়ে গেলেন।

cricket

—প্রতিনিধিত্বমূলক ছবি

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১২:৫৬
Share: Save:

পেসারদের ক্ষেত্রে নো বল খুব একটা বিরল দৃশ্য নয়। বল করার সময় অতিরিক্ত জোরে বল করতে গিয়ে অনেক সময়ই ক্রিজের বাইরে পা পড়ে বোলারদের। কিন্তু তাই বলে এক ফুট বাইরে পা। তেমনটাই দেখা গেল আবু ধাবি টি১০ লিগে। এই ‘কীর্তি’ করলেন ভারতীয় পেসার অভিমন্যু মিথুন। সেই নো বল দেখে সতীর্থেরাই অবাক হয়ে গেলেন।

শনিবার আবু ধাবি টি১০ লিগে চেন্নাই ব্রেভসের বিরুদ্ধে খেলা ছিল নর্দার্ন ওয়ারিয়র্সের। ম্যাচের মাঝে নর্দার্ন ওয়ারিয়র্সের ব়োলার মিথুন ক্রিজ থেকে প্রায় এক ফুট দূরে পা ফেলেন। আম্পায়ার নো বল ডাকেন। সেটা দেখে দলের বাকি ক্রিকেটারেরাও অবাক হয়ে যান। অনেকে হেসেও ফেলেন।

ম্যাচে হারে নর্দার্ন ওয়ারিয়র্স। প্রথমে ব্যাট করে ১০ ওভারে ৩ উইকেটে ১০৬ রান করে তারা। হাজরাতুল্লা জাজাই ৫৪ রান করেন। জবাবে রান তাড়া করতে নেমে ৯.৪ ওভারে ম্যাচ জিতে যায় চেন্নাই ব্রেভস। চরিথ আশালঙ্ক ও সিকন্দর রাজা শেষ পর্যন্ত খেলেন। অবশ্য চেন্নাইকে জেতাতে বড় ভূমিকা নেন ওয়ারিয়র্সের বোলারেরা। অতিরিক্ত হিসাবে ২১ রান দেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abu Dhabi T10 League t10 cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE