Advertisement
০৫ মে ২০২৪
Virat Kohli

কোহলির কাটা ঘায়ে নুনের ছিটে! ‘বাচ্চা’ বলে খোঁচা পাকিস্তানের ক্রিকেটারের, পেলেন বিরাট জবাবও

একটি ঘটনা নিয়ে বিরাট কোহলিকে খোঁচা দেন পাকিস্তানের এক ক্রিকেটার। চুপ থাকেননি কোহলিও। তিনিও পাল্টা জবাব দেন সেই ক্রিকেটারকে।

cricket

বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১১:৪১
Share: Save:

গত আইপিএলে আফগানিস্তানের ক্রিকেটার নবীন উল হক ও গৌতম গম্ভীরের সঙ্গে প্রকাশ্যে বিবাদে জড়ান বিরাট কোহলি। সেই বিবাদের ফলে অনেকে বিরাটের সমালোচনা করেছিলেন। সেই বিবাদের পরে বিরাটের কাটা গায়ে নুনের ছিটে দিয়েছিলেন পাকিস্তানের এক ক্রিকেটার। তাঁকে জবাবও দিয়েছিলেন বিরাট।

গত বার ম্যাচের মাঝেই নবীন ও গম্ভীরের সঙ্গে ঝগড়া হয়েছিল বিরাটের। সেই ঝামেলা সামলাতে হিমশিম খেয়েছিলেন বাকি ক্রিকেটারেরা। সেই ঘটনার পরে কোহলিকে ইনস্টাগ্রামে মেসেজ করেছিলেন পাকিস্তানের ক্রিকেটার সলমন আলি আঘা। তিনি বলেন, ‘‘কোহলি বাচ্চা, শান্ত হয়ে যাও। কী এমন হয়েছে?’’

কোহলিকে সে কথা জানান পাকিস্তানের আর এক ক্রিকেটার শাদাব খান। এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের আগে সলমনের বার্তার কথা জানান তিনি। জবাবে কোহলি বলেন, ‘‘আমি জানি। দেখেছি সেই মেসেজ। ওকে জবাবও দিয়েছি।’’ কী জবাব দিয়েছেন সেটা অবশ্য বিরাট জানাননি। এই পুরো ঘটনার কথা জানিয়েছেন ইমাম উল হক। একটি অনুষ্ঠানে এসে পুরো ঘটনা ব্যাখ্যা করেছেন তিনি।

বিরাট ও নবীনের সেই ঝগড়া অবশ্য মিটে গিয়েছে। এ বারের বিশ্বকাপে আফগানিস্তানের বিরুদ্ধে দিল্লিতে খেলতে নেমেছিল ভারত। বিরাটের ঘরের মাঠে দেখা যায় নবীন এবং বিরাটের মধ্যে কোনও বিভেদ নেই। নবীন বলেন, “বিরাট আমাকে বলেছিল ঝগড়া মিটিয়ে নিতে। আমারও সেটাই মত ছিল। দু’জনে হেসেছিলাম খুব। একে অপরকে জড়িয়ে ধরি এবং সব কিছু মিটিয়ে নিই। বিরাট বলেছিল এর পর থেকে আমি খেলতে নামলে আর কেউ ‘বিরাট, বিরাট’ বলে চিৎকার করবে না। সবাই আমার নাম ধরে চিৎকার করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Naveen-ul-Haq Imam ul Haq IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE