Advertisement
২১ জুলাই ২০২৪
IPL

বড় ধাক্কা! চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন ১০ কোটির ভারতীয় বোলার

আইপিএলের আগে বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস। পিঠের চোটের কারণে গোটা প্রতিযোগিতায় খেলতে পারবেন না ভারতীয় পেসার। ১০ কোটি টাকায় তাঁকে ধরে রেখেছিল দল।

Representative picture of IPL 2023

আইপিএলের আগে বড় ধাক্কা খেল রাজস্থান দল। ভারতীয় পেসারকে পাবে না তারা। —প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৫
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগে বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস। চোটের কারণে গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন দলের পেসার প্রসিদ্ধ কৃষ্ণ। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন প্রসিদ্ধ।

বৃহস্পতিবার একটি টুইটে প্রসিদ্ধ লিখেছেন, ‘‘ চোটের কারণে এত ক্রিকেট ম্যাচ খেলতে পারছি না। তার জন্য খুব কষ্ট হচ্ছে। আশা করছি তাড়াতাড়ি আবার মাঠে ফিরতে পারব।’’

গত বছর সেপ্টেম্বর মাঠে পিঠে চোট পেয়েছিলেন প্রসিদ্ধ। তখন ভারতীয় এ দলের হয়ে খেলছিলেন তিনি। নিউ জ়িল্যান্ড এ-র বিরুদ্ধে ম্যাচের আগে অনুশীলনে চোট লাগে তাঁর। ফলে তাঁর বদলে শার্দুল ঠাকুরকে দলে নেওয়া হয়। তার পর থেকে মাঠের বাইরে রয়েছেন প্রসিদ্ধ। ইতিমধ্যেই অস্ত্রোপচার হয়েছে তাঁর। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ছবিও নেটমাধ্যমে প্রকাশ করেছেন তিনি।

অস্ত্রোপচারের পরে এখনও সুস্থ হয়ে উঠতে পারেননি প্রসিদ্ধ। চিকিৎসকেরা জানিয়েছেন, সুস্থ হতে ৬ থেকে ৮ মাস সময় লাগবে তাঁর। মাঠে নামতে আরও বেশি দিন লাগতে পারে। এ বারের আইপিএলে প্রসিদ্ধকে না পাওয়ায় তাঁর পরিবর্ত ক্রিকেটারের জন্য আবেদন করতে পারেন রাজস্থান। তবে সেই বিষয়ে এখনও ফ্র্যাঞ্চাইজি কিছু জানায়নি।

গত বারের মেগা নিলামে প্রসিদ্ধকে ১০ কোটি টাকা দিয়ে কিনেছিল রাজস্থান রয়্যালস। গত মরসুমে রাজস্থানের হয়ে ১৭টি ম্যাচে ১৯টি উইকেট নিয়েছিলেন প্রসিদ্ধ। ভাল বল করার জন্য এ বারেও তাঁকে দলে ধরে রেখেছিল রাজস্থান। কিন্তু আইপিএল শুরুর আগে ধাক্কা খেল দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Prasidh Krishna Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE