Advertisement
০২ মার্চ ২০২৪
Snehashis Ganguly

Arun Lal: অরুণ লালই বাংলার কোচ থাকছেন, জানিয়ে দিলেন সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

দ্বিতীয় বিয়ে করতে চলেছেন অরুণ। তাই জল্পনা ছড়িয়েছিল যে পরিবারকে বেশি সময় দিতে চান তিনি। তা ছাড়া শারীরিক কারণেও নাকি অরুণকে আর থাকতে চাইছেন না, এমনটাই খবর ছড়ায়। কিন্তু সেই সব জল্পনা উড়িয়ে দিলেন সিএবি সচিব।

অরুণকে নিয়ে জল্পনায় জল ঢাললেন স্নেহাশিস

অরুণকে নিয়ে জল্পনায় জল ঢাললেন স্নেহাশিস ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১০:১৭
Share: Save:

অরুণ লাল আগামী মরসুমে আর বাংলার কোচ থাকবেন না বলে জল্পনা শোনা গিয়েছিল। এও শোনা যায়, অন্য কোচের খোঁজ নাকি শুরু করে দিয়েছে সিএবি। সেই জল্পনার অবসান ঘটালেন বাংলার ক্রিকেট সংস্থার সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। জানিয়ে দিলেন, আগামী মরসুমে অরুণই বাংলার কোচ থাকছেন।
কোচ বদলের প্রসঙ্গে সিএবি সচিব স্নেহাশিস বলেন, ‘‘আগামী মরসুমে সিএবি নতুন কোচ নিয়োগ করতে চলেছে বলে একটা জল্পনা ছড়িয়েছে। আমি স্পষ্ট ভাবে বলে দিতে চাই যে এই জল্পনা সম্পূর্ণ ভুয়ো। যখন বাংলা ঘরোয়া প্রতিযোগিতায় ভাল খেলছে তখন এই ধরনের জল্পনা খুব ক্ষতিকারক।’’

অরুণের কোচিংয়ে বাংলা দলের ফল ভাল। তাই বদলের কোনও সম্ভাবনা নেই বলেই জানিয়ে দেন স্নেহাশিস। তিনি বলেন, ‘‘২০২০ সালে অরুণের কোচিংয়েই রঞ্জি ট্রফির ফাইনালে উঠেছিল বাংলা। এই মরসুমে আমরা কোয়ার্টার ফাইনালে উঠেছি। কোচেরা খুব ভাল কাজ করছেন। তাঁদের কাজে সিএবি খুব খুশি। তাই কোচ বদলের কোনও প্রশ্নই নেই। কোচ বদলের জল্পনা সম্পূর্ণ মিথ্যা।’’

দ্বিতীয় বিয়ে করতে চলেছেন অরুণ। তাই জল্পনা ছড়িয়েছিল যে পরিবারকে বেশি সময় দিতে চান তিনি। তা ছাড়া শারীরিক কারণেও নাকি অরুণকে আর থাকতে চাইছেন না, এমনটাই খবর ছড়ায়। কিন্তু সেই সব জল্পনা উড়িয়ে দিলেন সিএবি সচিব। জানিয়ে দিলেন, অরুণের উপরেই আস্থা রাখছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE