Advertisement
২৩ মে ২০২৪
Team India

Team India: ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সূচিতে রদবদল, নতুন দিন ঘোষণা করল বোর্ড

ভারতের ক্রিকেট সূচিতে বদল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচের দিন পাল্টে গেল।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ২০:৫৭
Share: Save:

বদলে গেল ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের সূচি। ২১ জুলাই বোর্ডের তরফে যে দিন ঘোষণা করা হয়েছিল তা পাল্টে গেল বুধবার। সেপ্টেম্বর ও অক্টোবর মাসে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সাদা বলের সিরিজ খেলবে ভারত। সেই সিরিজের সূচিতে বদল।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। ২০ সেপ্টেম্বর মোহালিতে প্রথম ম্যাচ হবে। ২৩ সেপ্টেম্বর নাগপুর ও ২৫ সেপ্টেম্বর হায়দরাবাদে হবে বাকি দুই ম্যাচ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং এক দিনের ম্যাচ হবে। সেই সূচিতেই বদল করল বোর্ড।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথমে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। ২৮ সেপ্টেম্বর তিরুবন্তপুরমে হবে সেই ম্যাচ। দ্বিতীয় ম্যাচ ২ অক্টোবর। গুয়াহাটিতে খেলবে তারা। এই ম্যাচ হওয়ার কথা ছিল ১ অক্টোবর। সিরিজের শেষ ম্যাচ ৪ অক্টোবর। ইনদওরে হবে সেই ম্যাচ। এই ম্যাচ হওয়ার কথা ছিল ৩ অক্টোবর। এক দিনের সিরিজ শুরু ৬ অক্টোবর থেকে শুরু। সেই ম্যাচ হবে লখনউতে। রাঁচিতে হবে দ্বিতীয় ম্যাচ। ৯ অক্টোবর সেই ম্যাচ হবে। শেষ ম্যাচ দিল্লিতে। ১১ অক্টোবর হবে সেই ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India BCCI Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE