Advertisement
০৫ মার্চ ২০২৪
Duleep Trophy

ব্যর্থ পুজারা, সূর্যদের আলো দেখাচ্ছেন লড়াকু প্রিয়ঙ্ক

তৃতীয় দিনের শেষে দক্ষিণাঞ্চলের স্কোর ছিল ৭ উইকেটে ১৮১ রান। সেখান থেকে ওয়াশিংটন সুন্দরদের ইনিংস শেষ হয় ২৩০ রানে। ধর্মেন্দ্র জাডেজা নেন ৫ উইকেট।

পশ্চিমাঞ্চলের হয়ে ব্যর্থ পুজারা।

পশ্চিমাঞ্চলের হয়ে ব্যর্থ পুজারা। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ০৯:৪১
Share: Save:

দলীপ ট্রফির ফাইনালে জমে উঠেছে দক্ষিণাঞ্চল বনাম পশ্চিমাঞ্চল লড়াই। চতুর্থ দিনের শেষে পশ্চিমাঞ্চলের স্কোর ১৮২-৫। জিততে গেলে তাদের এখনও ১১৬ রান করতে হবে। আর দক্ষিণাঞ্চলকে ফেলতে হবে ৫ উইকেট। তবে বড় মঞ্চে জ্বলে উঠতে পারলেন না পশ্চিমাঞ্চলের চেতেশ্বর পুজারা (১৫), সূর্যকুমার যাদব (৪), পৃথ্বী শ (৭)। বরং দলকে লড়াইয়ে রেখে দিয়েছেন অধিনায়ক প্রিয়ঙ্ক পাঞ্চাল। ৯২ রানে অপরাজিত রয়েছেন তিনি। সুনীল গাওস্করের মতো প্রাক্তনরা যাকে জাতীয় দলে নেওয়া নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন, সেই সরফরাজ় খান শুরুটা ভাল করলেও বড় রান করতে ব‌্যর্থ (৭৬ বলে ৪৮ রান)।

তৃতীয় দিনের শেষে দক্ষিণাঞ্চলের স্কোর ছিল ৭ উইকেটে ১৮১ রান। সেখান থেকে ওয়াশিংটন সুন্দরদের ইনিংস শেষ হয় ২৩০ রানে। ধর্মেন্দ্র জাডেজা নেন ৫ উইকেট। দুটি করে উইকেট পান অর্জন নাগওয়াসওয়াল্লা এবং অতীত শেঠ। অন‌্য দিকে দ্বিতীয় ইনিংসে পশ্চিমাঞ্চলকে ধাক্কা দেন বাসুকি কৌশিক (৩-২৮)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE