Advertisement
১১ মে ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: পুজারার তাণ্ডব চলছেই! এ বার ৭৫ বলে শতরান করলেন ভারতীয় ব্যাটার

সাসেক্সের হয়ে লাল বলের পর এ বার সাদা বলের ক্রিকেটেও ছন্দে পুজারা। মিডলসেক্সের বিরুদ্ধে ৭৫ বলে শতরান করেছেন ভারতীয় ব্যাটার।

ভাল খেলছেন চেতেশ্বর পুজারা।

ভাল খেলছেন চেতেশ্বর পুজারা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৯:৩৩
Share: Save:

এ এক অন্য পুজারা। তাঁর ব্যাটকে আটকে রাখা যাচ্ছে না। ওয়ারইউকশায়ারের বিরুদ্ধে ৭৩ বলে শতরান করেছিলেন। এ বার মিডলসেক্সের বিরুদ্ধে তিন অঙ্কে পৌঁছতে নিলেন ৭৫ বল। চারের পাশাপাশি বড় বড় ছক্কা মারছেন তিনি। টেস্টের পাশাপাশি সীমিত ওভারের ক্রিকেটেও যে তিনি কম যান না, বুঝিয়ে দিচ্ছেন ভারতের এই ডান হাতি ব্যাটার।

মিডলসেক্সের বিরুদ্ধে চার নম্বরে ব্যাট করতে নেমে প্রথম থেকেই আক্রমণাত্মক খেলা শুরু করেন পুজারা। তাঁকে সমস্যায় ফেলতে পারেননি কোনও বোলার। মাত্র ৭৫ বলে শতরান করেন তিনি। তার পরেও খেলা চালিয়ে যান। শেষ পর্যন্ত ৯০ বলে ১৩২ রানে আউট হন তিনি। মারেন ২০টি চার ও দু’টি ছক্কা।

এর আগে ওয়ারউইকশায়ারের বিরুদ্ধে শতরান করতে গিয়ে সাতটি চার ও দু’টি ছক্কা মারেন পুজারা। তার মধ্যে ৪৫তম ওভারে ২২ রান করেন তিনি। ওয়ারউইকশায়ারের বোলার নরওয়েলের ওই ওভারে তিনটি চার ও একটি ছক্কা মারেন তিনি।

সাসেক্সে যোগ দেওয়ার পর থেকে দারুণ ছন্দে রয়েছেন পুজারা। কাউন্টি চ্যাম্পিয়নশিপের ডিভিশন টু-তে আট ম্যাচে পাঁচটি শতরান করেছেন তিনি। লাল বলের ক্রিকেটে তাঁর যে ছন্দ ছিল, সেটা দেখা যাচ্ছে সাদা বলের ক্রিকেটেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE