Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: সাসেক্সের হয়ে কাউন্টি খেলতে যাওয়ার আগে সমস্যায় পুজারা

এই মরসুমে সাসেক্সের হয়ে প্রথমে ছ’টি কাউন্টি ম্যাচ খেলার কথা পুজারার। তার পরে মরসুমের শেষ দিকে ফের রয়্যাল লন্ডন কাপ ও কিছু চার দিনের ম্যাচ খেলতে ইংল্যান্ডে যাওয়ার কথা তাঁর। কিন্তু প্রথম ম্যাচের আগেই সমস্যায় পড়েছেন পুজারা।

পুজারার কাউন্টি খেলা নিয়ে সমস্যা

পুজারার কাউন্টি খেলা নিয়ে সমস্যা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৬:২৯
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলে জায়গা পাননি। আইপিএলেও কোনও দল কেনেনি তাঁকে। তার পরেই চেতেশ্বর পুজারা ঠিক করেন যে কাউন্টি খেলবেন। সেই মতো সাসেক্সের সঙ্গে চুক্তিও হয় তাঁর। কিন্তু খেলতে যাওয়ার আগে ভিসা সমস্যায় পুজারা। তার ফলে প্রথম ম্যাচ খেলা হবে না তাঁর। যত তাড়াতাড়ি সম্ভব তাঁকে ইংল্যান্ডে নিয়ে যাওয়ার চেষ্টা করছে সাসেক্স।

এই মরসুমে সাসেক্সের হয়ে প্রথমে ছ’টি কাউন্টি ম্যাচ খেলার কথা পুজারার। তার পরে মরসুমের শেষ দিকে ফের রয়্যাল লন্ডন কাপ ও কিছু চার দিনের ম্যাচ খেলতে ইংল্যান্ডে যাওয়ার কথা তাঁর। কিন্তু প্রথম ম্যাচের আগেই সমস্যায় পড়েছেন পুজারা। প্রথম ম্যাচে নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে যাতে পুজারাকে পাওয়া যায় তার জন্য অনেক চেষ্টা করেছিল ক্লাব। কিন্তু শেষ পর্যন্ত ভিসা পাওয়া যায়নি।

সাসেক্সের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘বর্তমান পরিস্থিতিতে বিদেশি ক্রিকেটারদের এক জায়গায় নিয়ে আসতে সমস্যা হচ্ছে। আমরা পুজারার সঙ্গে এমন ভাবে চুক্তি করেছিলাম যাতে প্রথম ছ’টি ম্যাচ খেলার পরে মরসুমের শেষ দিকে আবার তাঁকে পাওয়া যায়। সে ভাবে ভিসার আবেদনও করা হয়েছিল। কিন্তু ভিসা পেতে সমস্যা হয়েছে। এই সপ্তাহের শেষ দিকে পুজারা দলের সঙ্গে যোগ দেবেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE