Advertisement
১৬ জুলাই ২০২৪
Sanjay Manjrekar

ইডেনেও বিপত্তি ঘটালেন ধারাভাষ্যকার মঞ্জরেকর, পরিস্থিতি সামাল দিলেন হরভজন

ধারাভাষ্যকার মঞ্জরেকরের বিপত্তি ঘটানো বা বিতর্কে জড়ানো নতুন কিছু নয়। লিজেন্ডস লিগের শুরুতেই বিপত্তি ঘটালেন। হরভজনের সঙ্গে কথা বলার সময় খুলেই ফেললেন বুম মাইকের নিচের অংশ।

টসের সময় আবার বিপত্তি ঘটালেন মঞ্জরেকর।

টসের সময় আবার বিপত্তি ঘটালেন মঞ্জরেকর। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ২০:১৬
Share: Save:

সঞ্জয় মঞ্জরেকর। ভারতের প্রাক্তন ক্রিকেটারকে এখনও নিয়মিত দেখা যায় ক্রিকেট মাঠে। খেলেন না ঠিকই, তবে ধারাভাষ্য দেন। মঞ্জরেকর ধারাভাষ্য দিতে গিয়েও মাঝেমাঝেই খবরের শিরোমানে উঠে আসেন নানা বিতর্কিত কাণ্ড ঘটিয়ে। যেমন শুক্রবার ইডেনে লিজেন্ডস লিগের খেলাতেও ঘটালেন বিপত্তি।

টসের পর ইন্ডিয়া মহারাজাসের অধিনায়ক হরভজন সিংহের সঙ্গে কথা বলার সময় কর্ডলেস বুম মাইকের নীচের ব্যাটারি খুলে ফেললেন। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেও পারেননি। মঞ্জরেকরের অবস্থা দেখে হাসি চাপতে পারেনি হরভজনও। পরে তিনি মাটি থেকে ব্যাটারির অংশটি তুলে দেন।

এশিয়া কাপে গ্রুপ পর্বের ভারত-পাকিস্তান ম্যাচে টস জিতে টস জিতে রোহিত শর্মা কী করবেন জিজ্ঞেস করতেই ভুলে গিয়েছিলেন মঞ্জরেকর। এ ছাড়া বিভিন্ন সময় ক্রিকেটারদের সমালোচনা করতে শোনা গিয়েছে তাঁকে। রবীন্দ্র জাডেজাকে কটাক্ষ করে সমালোচিতও হয়েছিলেন মঞ্জরেকর। দীর্ঘ দিন তাঁদের মধ্যে কথা ছিল না। গত এশিয়া কাপে মুখোমুখি হতে হয় তাঁদের। তখন মঞ্জরেকর সরাসরি জাডেজাকে প্রশ্নই করে বসেন, তাঁর সঙ্গে কথা বলতে আপত্তি আছে কি না। উল্লেখ্য, ভারতের হয়ে ৩৭টি টেস্ট এবং ৭৪টি এক দিনের ম্যাচ খেলেছেন মঞ্জরেকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE