Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sophie Ecclestone

CWG 2022: হারের জ্বালায় নুনের ছিটে! মাঠের মধ্যেই মেজাজ হারিয়ে শাস্তি ইংরেজ ক্রিকেটারের

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আউট হয়ে মাঠ ছাড়ার সময় মেজাজ হারান ইংল্যান্ডের ক্রিকেটার সোফি একলেস্টোন। তাই তাঁকে জরিমানা করা হয়েছে।

আউট হয়ে মেজাজ হারান সোফি একলেস্টোন

আউট হয়ে মেজাজ হারান সোফি একলেস্টোন ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৭:৪৪
Share: Save:

কমনওয়েলথ গেমসে ব্রোঞ্জ হাতছাড়া হওয়ার জ্বালার মধ্যেই খারাপ খবর ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলে। মাঠের মধ্যে মেজাজ হারানোয় শাস্তি পেয়েছেন দলের বোলার সোফি একলেস্টোন। তাঁর ম্যাচ ফি-র ৫০ শতাংশ কাটা হয়েছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ঘটে এই ঘটনা। ইনিংসের ১৮তম ওভারে আউট হওয়ার পরে মাঠ থেকে বার হওয়ার সময় একটি চেয়ারে ব্যাট দিয়ে আঘাত করেন সোফি। তাঁর এই কাজ ভাল ভাবে নেননি আম্পায়ার ও ম্যাচ রেফারি। তাঁরা জানান, আইসিসির কোড অব কন্ডাক্টের লেভেল ১ অপরাধ করেছেন সোফি।

আইসিসি জানিয়েছে, সোফিকে জরিমানা করার পাশাপাশি তাঁর বোলিং পয়েন্ট থেকে এক পয়েন্ট কেটে নেওয়া হয়েছে। আগামী ২ বছরের মধ্যে একই ধরনের অপরাধ করলে শাস্তি আরও বাড়বে। নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন সোফি। তিনি জানিয়েছেন, মেজাজ হারিয়ে এই কাজ করে ফেলেছেন। আগামী দিনে সতর্ক থাকবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE