Advertisement
০৫ মে ২০২৪
india cricket

CWG 2022: কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন না হরমনপ্রীতরা! কেন?

প্রথম ম্যাচেই প্রতিপক্ষ শক্তিশালী অস্ট্রেলিয়া। তাই আগের দিন কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন না ভারতীয় মহিলা দলের ক্রিকেটাররা।

প্রস্তুতিতে মগ্ন ভারতীয় মহিলা ক্রিকেট দল

প্রস্তুতিতে মগ্ন ভারতীয় মহিলা ক্রিকেট দল ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ২১:৪৬
Share: Save:

কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবে না ভারতের মহিলা ক্রিকেট দল। বৃহস্পতিবার এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে দেখা যাবে না হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানাদের। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে? সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, শুক্রবার সকালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ থাকায় উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন না ভারতের মহিলা ক্রিকেটাররা।

প্রথম ম্যাচেই প্রতিপক্ষ শক্তিশালী অস্ট্রেলিয়া। চলতি বছর এক দিনের বিশ্বকাপে একটিও ম্যাচ না হেরে চ্যাম্পিয়ন হয়েছেন এলিস পেরি, মেগ ল্যানিংরা। তাই তাঁদের বিরুদ্ধে নামার আগে খেলার বাইরে কোনও দিকে নজর দিতে চাইছেন না হরমনপ্রীতরা। সেই কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একটি করে ম্যাচ ধরে এগোতে চাইছে ভারতীয় দল। প্রথম ম্যাচের আগে অধিনায়ক হরমনপ্রীত বলেছেন, ‘‘আমরা একটা করে ম্যাচ ধরে এগোব। এখন শুধু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচের কথা ভাবছি। অন্য কোনও দিকে নজর নেই।’’

প্রথম ম্যাচ থেকেই খুনে মেজাজে নামতে চাইছেন হরমনপ্রীতরা। তিনি বলেন, “শ্রীলঙ্কা সফরে দলের সবাইকে নিয়ে একটা মিটিং করি। সেখানে দলকে জিজ্ঞাসা করি, আমাদের কী ভাবে খেলা উচিত। পূজা (বস্ত্রকর) খুব ভাল উত্তর দেয়। ও বলেছিল, খুনে মেজাজে খেলব। এখন আমরা সে ভাবেই খেলার চেষ্টা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE