Advertisement
১৭ জুন ২০২৪
India Cricket

মহিলা ক্রিকেটারদের অশ্লীল প্রস্তাব! থানা-পুলিশ হওয়ার পরে বিষ খেলেন ভারতীয় কোচ

নিজের অ্যাকাডেমির মহিলা ক্রিকেটারদের অশ্লীল প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে ভারতের এক ক্রিকেট কোচের বিরুদ্ধে। খবর জানাজানি হতেই বিষ খেয়েছেন সেই কোচ।

Representative image of Cricket

ভারতীয় ক্রিকেট কোচ কাঠগড়ায়। অ্যাকাডেমির মহিলা ক্রিকেটাররা তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছেন। —প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৩:৩১
Share: Save:

মহিলা ক্রিকেটারদের অশ্লীল প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে দেহরাদূনের এক ক্রিকেট কোচের বিরুদ্ধে। কোচের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন ক্রিকেটাররা। খবর জানাজানি হতেই বিষ খেয়ে নিজেকে শেষ করে দেওয়ার চেষ্টা করেছেন সেই কোচ। কিন্তু শেষ মুহূর্তে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। আপাতত স্থিতিশীল তিনি।

দেহরাদূনের এক ক্রিকেট কোচ নরেন্দ্র শাহের বিরুদ্ধে প্রথমে অভিযোগ দায়ের করেন এক মহিলা ক্রিকেটারের বাবা। ওই ক্রিকেটার নরেন্দ্রর অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নিতেন। দেহরাদূনের পুলিশ সুপার সরিতা ডোভাল জানিয়েছেন, নরেন্দ্রের বিরুদ্ধে এক ক্রিকেটারের বাবার অভিযোগের পরে আরও অনেকে এগিয়ে আসেন। তাঁরাও অভিযোগ করেছেন যে নরেন্দ্র তাঁদের অশ্লীল প্রস্তাব দিয়েছেন। বাইরে মুখ খুললে ক্ষতি করে দেওয়ারও হুমকি দিয়েছেন তিনি।

নরেন্দ্রর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ছাড়া পকসো আইনেও মামলা দায়ের হয়েছে। নরেন্দ্রর অশ্লীল প্রস্তাবের রেকর্ডিং পুলিশের কাছে জমা দিয়েছেন অভিযোগকারীরা। নেটমাধ্যমেও বেশি কিছু রেকর্ডিং ছড়িয়ে পড়েছে।

এই খবর জানাজানি হওয়ার পরে গত শুক্রবার বিষ খেয়ে নিজেকে শেষ করে দেওয়ার চেষ্টা করেন নরেন্দ্র। কিন্তু তাঁকে ঠিক সময়ে হাসপাতালে ভর্তি করে পুলিশ। নরেন্দ্রকে হাসপাতাল থেকে ছাড়া হলে তার পরে তাঁর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Cricket coach women cricketers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE