Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

Ravindra Jadeja: অল্লু অর্জুনের অনুকরণে উৎসব, মাঠে ফিরেই ভাইরাল ‘রবীন্দ্র পুষ্পা রাজ’

চেন্নাই সুপার কিংস জাডেজার সেই ছবি টুইট করে লিখেছে, ‘রবীন্দ্র পুষ্পা রাজ’। ভারতীয় দলের ইনস্টাগ্রামেও জাডেজার ভিডিয়ো পোস্ট করা হয়েছে।

রবীন্দ্র জাডেজা।

রবীন্দ্র জাডেজা। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৪২
Share: Save:

চোট সারিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে ফিরেছেন রবীন্দ্র জাডেজা। লখনউয়ে প্রথম ম্যাচেই ছন্দে ফেরার ইঙ্গিত দিয়েছেন এই অলরাউন্ডার। বল হাতে তুলে নিয়েছেন দীনেশ চণ্ডীমলের মতো শ্রীলঙ্কার গুরুত্বপূর্ণ উইকেট। কিন্তু তিনি খবরের শিরোনামে এসেছেন সম্পূর্ণ অন্য কারণে।

আন্তর্জাতিক ক্রিকেটে উইকেট তো অনেকই নিয়েছেন জাডেজা। বৃহস্পতিবার চণ্ডীমলকে সাজঘরে ফিরিয়ে তিনি উৎসব করেছেন দক্ষিণের জনপ্রিয় নায়ক অল্লু অর্জুনকে নকল করে। অল্লুর অভিনীত চলচ্চিত্র ‘পুষ্পা’-র গান ‘শ্রীভাল্লি’ ইতিমধ্যেই দেশজুড়ে প্রবল জনপ্রিয়। গানের সঙ্গের নাচটিও পাল্লা দিচ্ছে সমান তালে। সেই নাচেরই একটি ভঙ্গিমা করে মাঠে উচ্ছ্বাস প্রকাশ করেন জাডেজা। তাঁর উৎসবের সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ওই ঘটনার সময় খেলার ধারাভাষ্য দিচ্ছিলেন প্রাক্তন ক্রিকেটার মুরলী কার্তিক। তিনিও জাডেজার উৎসবের ধরন দেখে বলে ওঠেন, ‘রবীন্দ্র পুষ্পা’। আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস নিজেদের টুইটার হ্যান্ডলে জাডেজার সেই ছবি পোস্ট করে লিখেছে, ‘রবীন্দ্র পুষ্পা রাজ’। আইপিএল-এ জাডেজা সিএসকে-র হয়ে মাঠে নামবেন এবারও। ভারতীয় দলের ইনস্টাগ্রামেও জাডেজার উৎসবের ভিডিয়ো পোস্ট করা হয়েছে।

ম্যাচে ৪ ওভার বল করে ২৮ রান দিয়ে একটি উইকেট পান জাডেজা। বেশি উইকেট না পেলেও রান তাড়া করতে নামা শ্রীলঙ্কার ব্যাটাররা সমস্যায় পড়েন তাঁর বিরুদ্ধে। দীর্ঘ দিন পর জাতীয় দলে ফিরে পারফরম্যান্সের পাশাপাশি উৎসবেও নজর কেড়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন জাডেজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE