Advertisement
০৩ মে ২০২৪
MS Dhoni

মাথায় লাল ব্যান্ডানা, আইপিএলের আগে আবার নতুন চমক ধোনির

ধোনির দল চেন্নাই সুপার কিংস আইপিএল খেলতে নামবে প্রথম দিনেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলবে ধোনির দল। তার আগে মাথায় লাল ব্যান্ডানা পরে দেখা গেল ধোনিকে।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৪:৪৬
Share: Save:

২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল। তার আগে নতুন রূপ মহেন্দ্র সিংহ ধোনির। তাঁর দল চেন্নাই সুপার কিংস খেলতে নামবে প্রথম দিনেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলবে ধোনির দল। তার আগে মাথায় লাল ব্যান্ডানা পরে দেখা গেল ধোনিকে। তাঁর সেই ছবি পোস্ট করে চেন্নাই।

ধোনিকে বিভিন্ন সময়ে নানা ধরনের চুলের কায়দা করতে দেখা গিয়েছে। ২০০৭ সালে কাঁধ পর্যন্ত চুল ছিল তাঁর। কিছু দিন আগেও বড় চুল রাখতে দেখা যায় তাঁকে। সেই লম্বা চুলের সঙ্গে এ বার যোগ হল লাল ব্যান্ডানা। উইকেটরক্ষক ধোনিকে ম্যাচের সময়ও এই ব্যান্ডানা পরতে দেখা যাবে কি না তা স্পষ্ট নয়।

অনেকের মতে এটাই শেষ বার। আর হয়তো আইপিএল খেলবেন না ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট শেষ বার খেলেছিলেন ২০১৯ সালে। ২০২০ সালে অবসর ঘোষণা করেছিলেন ধোনি। তবে আইপিএল খেলেছেন। গত বছর আইপিএল জেতেনও। তার পরেই সকলে ভেবেছিলেন যে, ধোনি খেলা ছেড়ে দেবেন। কিন্তু হাঁটুর অস্ত্রোপচার করে ধোনি আবার মাঠে ফিরেছেন। এ বারের আইপিএলে খেলবেনও।

চেন্নাইয়ের হয়ে পাঁচ বার আইপিএল জিতেছেন ধোনি। এ বারেও জিততে চাইবেন তিনি। তবে আইপিএলে তাঁকে কেমন চুলের কায়দায় দেখা যাবে, তা নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE