Advertisement
০৫ মে ২০২৪
David Warner

David Warner: অপমান, লাঞ্ছনা, আঘাত! আইপিএল-এর তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুলে বিস্ফোরক ওয়ার্নার

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা ক্রিকেটার হয়েছেন তিনি। কিন্তু আইপিএল-এর কারণে গত কয়েকটা মাস অসহনীয় গিয়েছে ডেভিড ওয়ার্নারের কাছে।

ডেভিড ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ১৬:৫২
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা ক্রিকেটার হয়েছেন তিনি। কিন্তু গত কয়েকটা মাস অসহনীয় গিয়েছে ডেভিড ওয়ার্নারের কাছে। আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছে। দল থেকে বাদ দেওয়া হয়েছে। মুখোমুখি হতে হয়েছে আরও অনেক তিক্ত অভিজ্ঞতার।

এক সাক্ষাৎকারে হায়দরাবাদের সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন ওয়ার্নার। বলেছেন, “যে দলটাকে আপনি বছরের পর বছর ভালবেসেছেন, সেখান থেকে নিজের কোনও দোষ না থাকা সত্ত্বেও কোনও কারণ না দেখিয়ে যখন আপনাকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়, তখন আঘাত লাগে। তবে আমি কোনও অভিযোগ জানাতে চাই না। ভারতের সমর্থকরা বরাবর আমাকে ভালবেসেছেন। ওদের জন্যেই আমি খেলি। আমরা বিনোদন দিতে, নিজেদের অন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য খেলি।”

হায়দরাবাদের হয়ে মাত্র আটটি ম্যাচ খেলে ১৯৫ রান করেন। দলের সহ-অধিনায়ক ব্র্যাড হাডিন বলছিলেন, অনুশীলনের মধ্যে নেই বলেই ওয়ার্নারকে বাদ দেওয়া হয়েছিল। সেই বক্তব্যের প্রেক্ষিতে ওয়ার্নার বলেছেন, “যে কারণেই আমাকে বাদ দেওয়া হোক, আমি একটা জিনিস পরিষ্কার করে দিতে চাই। আমি সব থেকে কঠোর পরিশ্রম করছিলাম। একটাও দিন ছাড় দিইনি। নেটে খুব ভাল ব্যাটিং করছিলাম। ছন্দে ফেরা সময়ের অপেক্ষা ছিল। কিন্তু তার আগে বাদ দেওয়া হল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE