Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Abu Dhabi T10 League

গুরবাজ়, নারাইনদের দাপটে ৩১ রানে শেষ বিপক্ষ! সব থেকে কম রানে অল আউটের লজ্জা কোন দলের?

ক্রিকেটের ছোট ফরম্যাটে মাত্র ৩১ রানে অল আউট হয়ে গেল একটি দল। সর্বনিম্ন রানে শেষ হওয়ার রেকর্ড করল তারা। বল হাতে দাপট দেখালেন সুনীল নারাইনেরা।

cricket

সুনীল নারাইন। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৫
Share: Save:

বল হাতে দাপট দেখালেন সুনীল নারাইনেরা। প্রতিপক্ষ দলকে মাত্র ৩১ রানে অল আউট করে দিলেন তাঁরা। ফলে সর্বনিম্ন রানে শেষ হওয়ার লজ্জার নজির গড়ল দিল্লি বুলস। টি১০ লিগে এর আগে এত কম রানে কোনও দল অল আউট হয়নি।

আবু ধাবি টি১০ লিগে খেলা ছিল নিউ ইয়র্ক স্ট্রাইকার্স বনাম দিল্লি বুলসের। প্রথমে ব্যাট করে ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৮ রান করে নিউ উয়র্ক। ওপেন করতে নেমে মাত্র ২৪ বলে ৫০ রান করেন কলকাতা নাইট রাইডার্সে খেলা রহমানুল্লা গুরবাজ়। শেষ দিকে ওডিয়েন স্মিথ ২৫ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই উইকেট পড়তে থাকে দিল্লির। বিশ্বকাপে ভাল খেলা কুইন্টন ডি’কক রান পাননি। জনসন চার্লস, রাইলি রুসো, রভম্যান পাওয়েলরা ব্যর্থ। রবি বোপারা ছাড়া কেউ দু’অঙ্কে পৌঁছতে পারেননি। ৯.৩ ওভারে ৩১ রানে অল আউট হয়ে যায় দিল্লি। ৬৭ রানে ম্যাচ জেতে নিউ ইয়র্ক।

নিউ ইয়র্কের ছ’জন বোলারই উইকেট পেয়েছেন। তার মধ্যে আকিল হোসেন ও চামিকা করুণারত্নে ৩টি করে এবং নারাইন, মহম্মদ আমির, মুহম্মদ জাওয়াদুল্লা ও স্মিথ ১টি করে উইকেট নেন। তাঁদের দাপটে কোনও ব্যাটার দাঁড়াতে পারেননি। উইকেটরক্ষক গুরবাজ় চারটি ক্যাচ ধরেন।

এর আগে টি১০ লিগে সর্বনিম্ন রানে অল আউট হওয়ার রেকর্ড ছিল নিউ ইয়র্কেরই। ২০১৯ সালে ৪৬ রানে অল আউট হয়ে গিয়েছিল তারা। সেই রেকর্ড ভেঙে দিল দিল্লি। লজ্জার নজির গড়ল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE