Advertisement
০২ মে ২০২৪
Rishabh Pant

সৌরভের দিল্লির অধিনায়ক কে? আইপিএলের সূচি ঘোষণা হতেই জানিয়ে দিলেন দলের মালিক

পন্থকে শুধু মাত্র ব্যাটার হিসাবে পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি। আইপিএলের প্রথম ভাগে পন্থ উইকেটরক্ষক হিসাবে খেলবেন না বলেই জানিয়েছেন জিন্দল।

Sourav Ganguly

দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২৭
Share: Save:

এ বারের আইপিএলেই ক্রিকেটে ফিরতে চলেছেন ঋষভ পন্থ। সূচি ঘোষণার দিনেই জানিয়ে দিলেন দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক পারথ জিন্দল। তবে পন্থকে শুধু মাত্র ব্যাটার হিসাবে পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি। আইপিএলের প্রথম ভাগে পন্থ উইকেটরক্ষক হিসাবে খেলবেন না বলেই জানিয়েছেন জিন্দল।

বৃহস্পতিবার আইপিএলের সূচি ঘোষণা করা হয়। সেই দিনই জিন্দল বলেন, “পন্থ ব্যাট করছে। দৌড়াচ্ছে। আইপিএলের সময় পুরোপুরি সুস্থ হয়ে যাবে ও। প্রথম ম্যাচ থেকেই পন্থ দলে থাকবে এবং দিল্লিকে নেতৃত্ব দেবে। তবে প্রথম সাত ম্যাচে পন্থকে শুধু ব্যাটার হিসাবেই খেলাব আমরা। ওর শরীরের উপর নির্ভর করে পরে উইকেটরক্ষক হিসাবে খেলানোর কথা ভাবা হবে।”

২০২২ সালের ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্থ। নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তিনি। সেই দুর্ঘটনার পর থেকে এখনও পর্যন্ত প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে দেখা যায়নি পন্থকে। তিনি দলে ফিরলে অবশ্যই দিল্লির শক্তি বাড়বে।

পন্থ যে শুধু ব্যাটার হিসাবে খেলবেন, তা কোচ রিকি পন্টিংও জানিয়েছিলেন। তবে সমাজমাধ্যমের পন্থের উইকেটরক্ষক হিসাবে অনুশীলন দেখা গিয়েছিল। তাতে মনে করা হয়েছিল যে, পন্থ হয়তো উইকেটরক্ষক হিসাবে খেলতেও পারেন। জিন্দল তা মনে করছেন না। আপাতত পন্থকে শুধু ব্যাটার হিসাবেই খেলানোর ভাবনা দিল্লির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Delhi Capitals Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE