Advertisement
০৩ মে ২০২৪
BCCI Selection

ভারতীয় দলে আবার চোট, তিন-চার সপ্তাহের জন্য মাঠের বাইরে তরুণ ওপেনার

বৃহস্পতিবার জানা গিয়েছে যে ভারতীয় ওপেনারের বাঁহাতের বুড়ো আঙুলের হাড়ে চিড় ধরেছে। ভারতের হয়ে তাঁকে ২০২১ সালে শেষ বার টি-টোয়েন্টি খেলতে দেখা গিয়েছিল।

বিসিসিআই।

বিসিসিআই। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ২৩:৩৪
Share: Save:

আগামী এক মাসের জন্য মাঠের বাইরে দেবদত্ত পাড়িক্কল। বুড়ো আঙুলে চোট পেলেন তরুণ ওপেনার। বৃহস্পতিবার জানা গিয়েছে যে তাঁর বাঁহাতের বুড়ো আঙুলের হাড়ে চিড় ধরেছে। ভারতের হয়ে ২০২১ সালে শেষ বার টি-টোয়েন্টি খেলতে দেখা গিয়েছিল পাড়িক্কলকে।

দেওধর ট্রফিতে খেলার সময় চোট পেয়েছিলেন পাড়িক্কল। সেই কারণেই মহারাজা টি-টোয়েন্টি লিগে খেলতে পারছেন না তিনি। গুলবরগ মিস্টিক্স দলে ছিলেন তিনি। এক সাক্ষাৎকারে পাড়িক্কল বলেন, “দেওধর ট্রফিতে খেলার সময় বাঁহাতের বুড়ো আঙুলে লেগেছিল। সেই কারণে অস্ত্রোপচার করাতে হয়েছে। আগামী তিন, চার সপ্তাহ খেলতে পারব না। চেষ্টা করব খুব তাড়াতাড়ি মাঠে ফেরার।”

বাঁহাতি ব্যাটার অস্ত্রোপচারের কথা সমাজমাধ্যমে জানিয়েছিলেন। সেই সময় পাড়িক্কল বলেছিলেন, “বাঁহাতের বুড়ো আঙুলে চোট পেয়েছি। সুস্থ হওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। মাঠে ফেরার জন্য উদগ্রীব হয়ে আছি।”

ভারতের হয়ে এখনও পর্যন্ত মাত্র দু’টি ম্যাচ খেলেছেন পাড়িক্কল। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন তিনি। ২৩ বছরের এই ওপেনার আইপিএলে ৫৭টি ম্যাচে ১৫২১ রান করেছেন। একটি শতরানও করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devdutt Padikkal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE