Advertisement
০৪ মে ২০২৪
duleep trophy

সুদীপের অর্ধশতরান, দলীপের প্রথম দিন ভাল জায়গায় পূর্বাঞ্চল, খেলছেন বাংলার সাত ক্রিকেটার

প্রথমে ব্যাট করে দাপট দেখালেন বাংলার ব্যাটাররা। তাঁদের দাপটে পূর্বাঞ্চল তুলল ১৭৯ রান। অর্ধশতরান করলেন সুদীপ। অন্য ম্যাচে উত্তরাঞ্চলের হয়ে ব্যাট করতে নেমে অর্ধশতরান করলেন পৃথ্বী এবং যশস্বী।

অর্ধশতরান সুদীপের।

অর্ধশতরান সুদীপের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৪
Share: Save:

দলীপ ট্রফির প্রথম দিনে ভাল জায়গায় পূর্বাঞ্চল। বাংলার ব্যাটারদের দাপট দেখা গেল বৃহস্পতিবার। ওপেন করতে নেমে অর্ধশতরান করলেন সুদীপ ঘরামি। রান পেলেন অনুষ্টুপ মজুমদারও। পুদুচেরিতে প্রথম দিনের শেষে ক্রিজে রয়েছেন অধিনায়ক মনোজ তিওয়ারি। অন্য ম্যাচে ভাল জায়গায় রয়েছে উত্তরাঞ্চলও।

টস জিতে পূর্বাঞ্চলকে ব্যাট করতে পাঠায় উত্তরাঞ্চল। সুদীপ এবং রিয়ান পরাগ ওপেন করতে নামেন। রিয়ান আট রান করে আউট হয়ে গেলেও পূর্বাঞ্চলের স্কোরবোর্ড সচল রাখেন সুদীপ এবং অনুষ্টুপ। অর্ধশতরান থেকে মাত্র তিন রান দূরে থেমে যান বাংলার অভিজ্ঞ ব্যাটার। ৪৭ করে আউট হন অনুষ্টুপ। সুদীপ করেন ৬৮ রান। তাঁর ইনিংস সাজানো ছিল ১০টি চার দিয়ে। দিনের শেষে তিন উইকেট হারিয়ে পূর্বাঞ্চল তুলেছে ১৭৯ রান। ক্রিজে রয়েছেন মনোজ তিওয়ারি (৯ রান অপরাজিত) এবং বিরাট সিংহ (৪৩ রানে অপরাজিত)। উত্তরাঞ্চলের হয়ে একটি করে উইকেট নিয়েছেন নবদীপ সাইনি, সিদ্ধার্থ কৌল এবং হিমাংশু রানা।

অন্য ম্যাচে প্রথমে ব্যাট করছে পশ্চিমাঞ্চল। সেই দলের অধিনায়ক অজিঙ্ক রহাণে। তাঁকে প্রথম দিন ব্যাট করতে নামতে হয়নি। দুই ওপেনার পৃথ্বী শ এবং যশস্বী জয়সবাল। পৃথ্বী অপরাজিত ৬১ রানে। যশস্বী করেছেন ৫৫ রান। তাঁদের দাপটে প্রথম দিনের শেষে উত্তরাঞ্চল তোলে ১১৬ রান। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে প্রথম দিন মাত্র ২৫ ওভার খেলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE