Advertisement
১১ মে ২০২৪
CAB

CAB: ক্রিকেট মাঠে হচ্ছে না কলকাতা ডার্বি, সেমিফাইনাল থেকেই বিদায় নিল ইস্ট-মোহন

ফাইনালে উঠতে পারল না ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। সিএবি-র প্রথম ডিভিশনের খেলায় দুই দলেই বিদায় নিল সেমিফাইনাল থেকে।

—নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৮:৫৫
Share: Save:

সিএবি-র প্রথম ডিভিশনের সেমিফাইনালে হেরে গেল ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। ক্লাব ক্রিকেটের ফাইনালে উঠল ভবানীপুর এবং কালীঘাট। ক্রিকেট মাঠে দেখা যাবে না কলকাতা ডার্বি।

তিন দিনের ম্যাচ শেষে হেরে গেল ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। শুক্রবার বৃষ্টির জন্য খুব বেশি ক্ষণ খেলা হয়নি। ভবানীপুরের বিরুদ্ধে মোহনবাগান প্রথমে ব্যাট করে তোলে ২৪৯ রান। অভিমন্যু ঈশ্বরন করেন ৭০ রান। অনুষ্টুপ মজুমদার করেন পাঁচ রান। সুদীপ চট্টোপাধ্যায় শূন্য রানে ফিরে যান। ভবানীপুরের হয়ে পাঁচ উইকেট নেন অলোক প্রতাপ সিংহ। চার উইকেট নেন দুর্গেশ কুমার দুবে। বৃষ্টির কারণে ভবানীপুরের জয়ের জন্য প্রয়োজন ছিল ২৪১ রান। ৭৬.৪ ওভারে তাদের স্কোর ২৪৪/৩। শতরান করেছেন অভিষেক রামন। ২৪৯ বলে ১২৩ রান করেন রঞ্জি ফাইনালে দুই ইনিংসেই শূন্য করা রামন।

বৃষ্টির কারণে ইস্টবেঙ্গল এবং কালীঘাট ম্যাচও পুরো খেলা সম্ভব হয়নি। প্রথম ইনিংসে কালীঘাট তোলে ৪২৮ রান। শতরান করেন রবিকান্ত শুক্ল। তিনি অপরাজিত থাকেন ১২৯ রানে। শ্রেয়ংশ ঘোষ করেন ৮১ রান। ঋতম পোড়েল করেন ৫২ রান। বৃষ্টির জন্য খেলা থামার আগে ইস্টবেঙ্গল ৫০.৪ ওভারে তিন উইকেট হারিয়ে তোলে ১৫৪ রান। সুদীপ ঘরামি করেন ৪০ রান। সায়ন শেখর মণ্ডল করেন ৪১ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CAB bengal cricket East Bengal mohun bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE