Advertisement
০২ মার্চ ২০২৪
india cricket

India Vs England: ভারত-ইংল্যান্ড টেস্টের সময় বদল! ভারতীয় সময় কখন দেখা যাবে কোহলীদের খেলা

বার্মিংহ্যামে ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট শুরুর সময় ৩০ মিনিট এগিয়ে আনা হতে পারে। সে রকম হলে ভারতীয় সময় দুপুর ৩টেয় শুরু হবে খেলা।

ইংল্যান্ডে কোহলী, রোহিতদের টেস্টের সময় বদলাতে পারে

ইংল্যান্ডে কোহলী, রোহিতদের টেস্টের সময় বদলাতে পারে ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১২:৪৮
Share: Save:

বার্মিংহ্যামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্টের সময় বদল হতে পারে। ডেইলি মেল সূত্রে খবর, ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) সিদ্ধান্ত নিয়েছে, পঞ্চম টেস্ট শুরুর সময় ৩০ মিনিট এগিয়ে আনা হবে। যদিও এই বিষয়ে এখনও কোনও ঘোষণা করেনি তারা।

ইংল্যান্ডে টেস্ট ম্যাচ সাধারণত স্থানীয় সময় সকাল ১১টায় শুরু হয়। ইসিবি সিদ্ধান্ত নিয়েছে, ভারত-ইংল্যান্ড টেস্ট শুরু হবে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায়। অর্থাৎ ভারতীয় সময় দুপুর সাড়ে ৩টের বদলে দুপুর ৩টে থেকে খেলা শুরু হবে। খেলা শেষ হবে রাত ১০টায়। তবে ৯০ ওভার শেষ করার জন্য প্রয়োজনে ৩০ মিনিট বেশি খেলা হতে পারে।

জানা গিয়েছে, ভারতের দর্শকদের কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভারতে সাধারণত টেস্ট ম্যাচ শুরু হয় স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায়। কিন্তু ইংল্যান্ডে সকালের দিকে মাঠে শিশিরের প্রভাব থাকায় স্থানীয় সময় সকাল ১১টায় খেলা শুরু হয়। খেলা শেষ হতে রাত সাড়ে ১০টা বেজে যায়। অতিরিক্ত ৩০ মিনিট খেলা হলে শেষ হতে রাত ১১টা বাজে। তাতে ভারতীয় দর্শকদের সমস্যা হতে পারে। তাই খেলা ৩০ মিনিট এগিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ দিকে পঞ্চম টেস্ট শুরু হওয়ার আগে ভারতীয় দলের জন্য খারাপ খবর। করোনা আক্রান্ত হয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। শনিবার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। নিভৃতবাসে রাখা হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE