Advertisement
২৬ জুন ২০২৪
Eden Gardens

মিটল সমস্যা, ইডেন গার্ডেন্সে প্রাক্তন ক্রিকেটারদের ম্যাচ হওয়া নিয়ে আর কোনও বাধা নেই

অনেক দিন ধরেই এই ম্যাচের আয়োজন নিয়ে টালবাহানা চলছিল দু’পক্ষের মধ্যে। সময় ক্রমশ কমে আসছিল। এ দিকে ম্যাচের আয়োজন নিয়ে চূড়ান্ত কিছু ঠিক হচ্ছিল না। অবশেষে সমস্যা মিটল।

ইডেনেই হচ্ছে প্রাক্তনদের ম্যাচ।

ইডেনেই হচ্ছে প্রাক্তনদের ম্যাচ। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ২২:৩৬
Share: Save:

কেটে গেল সমস্যা। কলকাতায় লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচ হতে আর কোনও সমস্যা নেই। সোমবার অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকের পর প্রতিযোগিতার আয়োজকদের অনুমতি দিয়ে দিল সিএবি। ফলে ইডেন গার্ডেন্সে বীরেন্দ্র সহবাগ-সহ এক ঝাঁক প্রাক্তন তারকাকে দেখতে পাওয়ার সুযোগ পাবেন শহরের সমর্থকরা।

বেশ কিছু দিন ধরেই এই ম্যাচের আয়োজন নিয়ে টালবাহানা চলছিল। সময় ক্রমশ কমে আসছিল। এ দিকে ম্যাচের আয়োজন নিয়ে চূড়ান্ত কিছু ঠিক হচ্ছিল না। কখনও মনে হচ্ছিল ম্যাচ হবে, কখনও মনে হচ্ছিল হবে না। অবশেষে সোমবার অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে এ নিয়ে আলোচনা হয়। আয়োজকদের তরফেও এক কর্তাকে ডাকা হয়। তিনি জানান, ভেন্ডরদের টাকা দেওয়া হয়ে গিয়েছে এবং তাঁদের তরফে সব কাজ শুরু হয়ে গিয়েছে। তাই আর বাধা দেয়নি সিএবি।

তবে একটি শর্তও রাখা হয়েছে। জুয়া, গড়াপেটা বা গেমিংয়ের সঙ্গে যুক্ত কোনও সংস্থার নাম স্টেডিয়ামের কোথাও দেখানো যাবে না। ম্যাচের জন্য বি, সি, কে, এল ব্লক এবং ক্লাবহাউস খুলে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eden Gardens Legends League Cricket Virender Sehwag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE