Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ashok Dinda

Ashok Dinda: আবার বল হাতে ইডেনে বিধায়ক ডিন্ডা, শুরু করলেন অনুশীলন, কেন

সৌরভ, সহবাগদের সঙ্গে লিজেন্ডস ক্রিকেট খেলবেন ডিন্ডা। সে জন্য অনুশীলন শুরু করলেন ভারতীয় দলের প্রাক্তন সদস্য। অনুশীলন করলেন বাংলা দলের সঙ্গেই।

লিজেন্ডস লিগ ক্রিকেট খেলবেন ডিন্ডা।

লিজেন্ডস লিগ ক্রিকেট খেলবেন ডিন্ডা। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৮:১৫
Share: Save:

বুধবার দুপুরে হঠাৎ ইডেনে হাজির অশোক ডিন্ডা। বাংলা দলের অনুশীলনেও যোগ দিলেন। তবে কি আবার ক্রিকেটে ফিরছেন ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার?

হ্যাঁ, আবার ক্রিকেট খেলবেন পূর্ব মেদিনীপুরের ময়নার বিজেপি বিধায়ক। তবে বাংলার হয়ে নয়। সৌরভ গঙ্গোপাধ্যায়দের সঙ্গে তিনি খেলবেন লিজেন্ডস লিগ ক্রিকেটে। প্রাক্তন ক্রিকেটারদের এই প্রতিযোগিতায় খেলার জন্যই প্রস্তুতি নিতে এসেছিলেন ডিন্ডা। অনুশীলন শেষে তিনি বলেন, ‘‘অনেক দিন পর বল করলাম। লিজেন্ডস ক্রিকেটের জন্য তৈরি হচ্ছি। হাতে বেশ ব্যথা হয়েছে। মাঠে নামতে হলে তো অনুশীলন করতেই হবে।’’

ডেল স্টেন, মুথাইয়া মুরলিথরন, বীরেন্দ্র সহবাগের মতো প্রাক্তন ক্রিকেটাররা খেলবেন লিজেন্ডস ক্রিকেটে। ভারতের প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে খেলার কথা হরভজন সিংহ, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, মহম্মদ কাইফ, এস শ্রীসন্থ, পার্থিব পটেল, লক্ষ্মীরতন শুক্লা, এস বদ্রীনাথ, আর পি সিংহ, যোগীন্দার শর্মা, স্টুয়ার্ট বিনি, প্রজ্ঞান ওঝা, নমন ওঝা, রীতিন্দর সোধি, প্রবীণ তাম্বের। বিভিন্ন দেশের মোট ৫৩ জন প্রাক্তন ক্রিকেটার এই প্রতিযোগিতায় খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE