Advertisement
২৩ এপ্রিল ২০২৪
T20 World Cup 2021

Harbhajan Singh: ভারতের বিরুদ্ধে ম্যাচ কেনার অভিযোগে ক্ষুব্ধ ভাজ্জি: পাক ক্রিকেটারদের কীর্তির কথা জানি

ভারতীয় ক্রিকেট বোর্ড টাকা দিয়ে আফগানিস্তান এবং স্কটল্যান্ড ম্যাচ দুটি কিনেছে। যাঁরা এই মন্তব্য করেছেন, তাঁদের কড়া জবাব দিলেন হরভজন সিংহ।

পাকিস্তানকে জবাব হরভজনের

পাকিস্তানকে জবাব হরভজনের ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৪:০৭
Share: Save:

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারে উঠতে পারেনি। কিন্তু আফগানিস্তান এবং স্কটল্যান্ডকে বড় ব্যবধানে হারানোর পর অনেকেই মন্তব্য করেছেন, ভারতীয় ক্রিকেট বোর্ড টাকা দিয়ে এই দুটি ম্যাচ কিনেছে। যাঁরা এই মন্তব্য করেছেন, তাঁদের কড়া জবাব দিলেন হরভজন সিংহ।

নিজের ইউটিউব চ্যানেলে ভারতের এই প্রাক্তন স্পিনার বলেন, ‘‘স্বীকার করতে অসুবিধা নেই, পাকিস্তান খুব ভাল খেলেছে, বিশেষ করে ভারতের বিরুদ্ধে ওরা দুর্দান্ত খেলেছে, সবাই ওদের বাহবা দিচ্ছে। ওদের অভিনন্দন। কিন্তু তার জন্য খারাপ ব্যবহার করা তো ঠিক নয়। তোমাদের জয় মানেই তোমরা সাধু, আর আমরা জিতলেই তার মধ্যে গলদ আছে, ম্যাচ গড়াপেটা হয়েছে, এটা বলা ঠিক নয়। আমরা সবাই ম্যাচ গড়াপেটা নিয়ে পাকিস্তানী ক্রিকেটারদের অতীত কীর্তির কথা জানি।’’

ভারতের বিরুদ্ধে ম্যাচে একটিও উইকেট নিতে না পারার জন্য আফগানিস্তানের স্পিনার রশিদ খানের বিরুদ্ধেও গড়াপেটার অভিযোগ উঠেছে। এতে আরও চটেছেন হরভজন। বলেন, ‘‘ভারতের বিরুদ্ধে জেতাটাও ওদের (পাক সমর্থকদের) হজম হচ্ছে না। আসলে এত বছর পরে প্রথম জিতেছে তো। কথা বলার একটা ধরন আছে। কিন্তু আমাদের বিরুদ্ধে, রশিদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছে। এটা অত্যন্ত নীচ এবং সম্মানহানিকর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE