Advertisement
০৫ মে ২০২৪
Asia Cup 2023

ফিরলেন কোহলি, দলে হার্দিকও, এশিয়া কাপের ফাইনালে আধ ডজন বদল করল ভারতীয় দল

বাংলাদেশের বিরুদ্ধে দলে পাঁচটি বদল করেছিল ভারত। ফাইনালে বদল হল আধ ডজন। দলে ফিরলেন বিরাট কোহলি, হার্দিক পাণ্ড্য এবং যশপ্রীত বুমরার মতো ক্রিকেটার।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৯
Share: Save:

এশিয়া কাপের ফাইনালের দলে আধ ডজন বদল করল ভারত। বাংলাদেশের বিরুদ্ধে আগের ম্যাচে অনেককেই বিশ্রাম দেওয়া হয়েছিল। তাঁদের সকলকেই ফেরানো হলে রবিবার। অক্ষর পটেলের চোট থাকায় তাঁর জায়গায় নেওয়া হয়েছে ওয়াশিংটন সুন্দরকে।

বাংলাদেশের বিরুদ্ধে বিরাট কোহলি, যশপ্রীত বুমরাদের বিশ্রাম দেওয়া হয়েছিল। পাঁচ জনকে খেলানো হয়নি সেই ম্যাচে। বিরাট, বুমরা ছাড়াও খেলেননি হার্দিক পাণ্ড্য, কুলদীপ যাদব এবং মহম্মদ সিরাজ। তাঁদের এই ম্যাচে ফেরানো হল। সেই সঙ্গে চোট পাওয়া অক্ষর পটেলকে বাদ দিয়ে দলে নেওয়া হয়েছে ওয়াশিংটন সুন্দরকে।

ফাইনালে টসের পর রোহিত শর্মা বলেন, “টস জিতলে আমরাও প্রথমে ব্যাট করতাম। তবে আমরা যথেষ্ট আশাবাদী, শ্রীলঙ্কা যে রানই করুক, সেটা আমরা তাড়া করতে পারব। গত ম্যাচেও আমরা প্রায় জিতেই গিয়েছিলাম।”

শেষ ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে হেরে গিয়েছিল ভারত। অন্য দিকে শ্রীলঙ্কা শেষ ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে উঠেছিল। দুই দলই এর আগে এশিয়া কাপ জিতেছে। এ বার সেই সংখ্যা আরও একটি বাড়িয়ে নেওয়ার সুযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asia Cup 2023 India vs Sri Lanka 2023 Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE