Advertisement
১২ জুন ২০২৪
Pakistan Cricket

‘পাকিস্তানের ম্যাচের সম্প্রচার পাড়ার ক্রিকেটের মতো’, রেগে গেলেন প্রাক্তন বোর্ড কর্তা রামিজ রাজা

পাকিস্তান টি-টোয়েন্টি ম্যাচ খেলছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে। সেই সিরিজ়ের সম্প্রচারের মান নিয়ে খুশি নন রামিজ়। বেজায় চটেছেন তিনি।

Pakistan

পাকিস্তান ক্রিকেট দল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ২১:১৪
Share: Save:

এক সময় পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন। পরে বোর্ডের প্রধানের দায়িত্ব সামলেছেন। সেই রামিজ় রাজা বেজায় চটেছেন। পাকিস্তান টি-টোয়েন্টি ম্যাচ খেলছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে। সেই সিরিজ়ের সম্প্রচারের মান নিয়ে খুশি নন রামিজ়।

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন রামিজ়। তিনি বলেছেন, “খুব খারাপ সম্প্রচার হচ্ছে এই সিরিজ়ের। এটা আমার ভাল লাগেনি। মনে হচ্ছে যেন কোনও ক্লাব ক্রিকেট দেখছি। এটা কোনও আফ্রিকার দেশ ক্রিকেট খেলছে না। মাত্র দুটো ক্যামেরা। ডিআরএস নেই। ভাল শট দেখার মজা নেই। না বোলিং দেখে আনন্দ হচ্ছে। পাকিস্তান ক্রিকেটের জন্য এটা ভাল নয়। পাকিস্তানের ক্রিকেট অনেকে দেখে, পছন্দও করে। বিশ্বের সামনে এই ভাবে পাকিস্তানের ক্রিকেটকে দেখানো উচিত নয়। এই ভাবে দেখালে আমাদের ক্রিকেটকে খুব মাঝারি মানের মনে হয়।”

পাকিস্তান বোলারদের নিয়ে খুশি নন রামিজ়। তিনি বলেন, “আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২০০ রান (১৯৩ রান করেছিল আয়ারল্যান্ড) দিয়ে দিয়েছে। বোলারেরা পিছিয়ে রয়েছে। আয়ারল্যান্ড যদি মহম্মদ রিজ়ওয়ান আর ফখর জমনের ক্যাচ ধরে নিত তাহলে জেতা কঠিন হয়ে যেত পাকিস্তানের জন্য। আয়ারল্যান্ডের বিরুদ্ধে এত রান দিলে আগামী দিনে অন্য দলের বিরুদ্ধে জেতা কঠিন হয়ে যাবে।”

আয়ারলায়ন্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি হেরে যায় পাকিস্তান। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সেটাই তাদের প্রথম হার। দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ়ে ফিরে এসেছে পাকিস্তান। মঙ্গলবার তৃতীয় ম্যাচ যে জিতবে সিরিজ় তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Ramiz Raja Ireland
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE