Advertisement
১৫ জুলাই ২০২৪
Shah Rukh Khan

তাড়িয়েছিলেন শাহরুখ, কেকেআরের একমাত্র সেই ক্রিকেটারই দেখলেন ‘পাঠান’

বুধবার মুক্তি পেয়েছে ‘পাঠান’। প্রথম দিনেই সব নজির ভেঙে দিয়েছে শাহরুখের ছবি। চার বছর পর মুক্তি পেয়েছে বলিউডের বাদশাহের ছবি। তাই তাঁকে ঘিরে উন্মাদনা রয়েছে।

প্রথম দিনে দেশের বক্স অফিসে প্রায় ৫৫ কোটি টাকার ব্যবসা করেছিল ‘পাঠান’।

প্রথম দিনে দেশের বক্স অফিসে প্রায় ৫৫ কোটি টাকার ব্যবসা করেছিল ‘পাঠান’। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৪:৩৯
Share: Save:

চারিদিকে চর্চায় ‘পাঠান’। শাহরুখ খানের নতুন ছবি নিয়ে উৎসাহ তৈরি হয়েছে তাঁর ভক্তদের মধ্যে। কিন্তু ক্রিকেটারদের মধ্যে কাউকেই ‘পাঠান’ নিয়ে কোনও পোস্ট করতে দেখা যায়নি। একমাত্র টুইট করেছেন দীনেশ কার্তিক। তিনি কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক। কলকাতা তাঁকে ছেড়ে দেয় গত বছর। তিনিই পুরনো দলের মালিকের ছবি দেখে পোস্ট করেন।

বুধবার মুক্তি পেয়েছে ‘পাঠান’। প্রথম দিনেই সব নজির ভেঙে দিয়েছে শাহরুখের ছবি। চার বছর পর মুক্তি পেয়েছে বলিউডের বাদশাহের ছবি। তাই তাঁকে ঘিরে উন্মাদনা রয়েছে। সেই ছবি দেখে কার্তিক লেখেন, “আশা করি পাঠান মেগা ব্লকবাস্টার হবে। শুভেচ্ছা রইল শাহরুখ। তুমি এই সাফল্যের যোগ্য।” ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেললেও কার্তিক এখন জাতীয় দলের ধারেকাছে নেই। বয়স হয়ে যাওয়ার কারণেই তাঁকে নিয়ে আর ভাবছেন না নির্বাচকরা।

কার্তিক ছাড়া আর কোনও ক্রিকেটারকেই ‘পাঠান’ নিয়ে পোস্ট করতে দেখা যায়নি। নাইট অধিনায়ক শ্রেয়স আয়ার চোটের কারণে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে খেলতে পারেননি। তিনি না খেলায় সূর্যকুমার যাদব প্রথম একাদশে জায়গা পান। যিনি এক সময় নাইট রাইডার্স দলে ছিলেন। কিন্তু কাউকেই ‘পাঠান’ নিয়ে কোনও পোস্ট করতে দেখা যায়নি। তাঁরা নিজেদের ব্যস্ততার কারণে ছবিটি এখনও দেখেননি, না কি তাঁদের ছবিটি দেখে ভাল লাগেনি, তা জানা যায়নি।

প্রথম দিনে দেশের বক্স অফিসে প্রায় ৫৫ কোটি টাকার ব্যবসা করেছিল ‘পাঠান’। শাহরুখের ছবি নিয়ে দর্শকদের উন্মাদনায় ইঙ্গিত মিলেছিল, দ্বিতীয় দিনেই ১০০ কোটি ছুঁয়ে ফেলতে পারে এই ছবি। দ্বিতীয় দিনে ৭০ কোটি টাকার ব্যবসা করেছে। একে প্রজাতন্ত্র দিবসের ছুটি, তার উপর বাংলায় সরস্বতী পুজো। দলে দলে শাহরুখকে দেখতে গিয়েছেন মানুষ। ৫৭ বছর বয়সে নায়করূপে শাহরুখকে দেখতে উপচে পড়েছে ভিড়। কিন্তু ক্রিকেটাররা কী সেই উন্মাদনায় গা ভাসালেন না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE