Advertisement
০৬ মে ২০২৪
Team India

সাদা বলের খেলায় বিরাট, রোহিতদের সাধারণ মানের ক্রিকেটার বলে মনে করেন ভারতীয় পেসার

শেষ ১০ বছরে সাদা বলের ক্রিকেটে কোনও আইসিসি ট্রফি জিততে পারেনি ভারত। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে হারতেই রোহিত, বিরাটদের কটাক্ষ করলেন বেঙ্কটেশ।

Rohit Sharma

বিরাট কোহলি এবং রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ২১:১২
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে হারতেই ভারতীয় দলকে কটাক্ষ করলেন বেঙ্কটেশ প্রসাদ। রোহিত শর্মা, বিরাট কোহলিদের সাধারণ মানের ক্রিকেটার বলে মনে হচ্ছে ভারতের প্রাক্তন পেসারের। মধ্যমানের ক্রিকেটারদের নিয়ে ভারত মেতে রয়েছে বলেও মনে করছেন তিনি।

ক্যারিবিয়ান সফরে শনিবারের আগে পর্যন্ত ভারতীয় দলেরই দাপট দেখা গিয়েছিল। কিন্তু এক দিনের সিরিজ়ে দ্বিতীয় ম্যাচ হেরে যায় তারা। রোহিত, বিরাট ন খেললে তরুণদের ভারতকে জেতানোর ক্ষমতা রয়েছে কি না, তা নিয়েও প্রশ্ন উঠছে। এর মাঝেই বেঙ্কটেশ কটাক্ষ করলেন ভারতের সাদা বলের ক্রিকেটারদের।

রবিবার বেঙ্কটেশ টুইট করে লেখেন, “টেস্ট ক্রিকেট বাদ দিলে ভারত ক্রিকেটের বাকি দু’টি ফরম্যাটে শেষ কয়েক বছরে খুবই সাধারণ। বাংলাদেশের বিরুদ্ধে শেষ সিরিজ়ে হেরেছে। অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার কাছে হেরেছে। শেষ দু’টি টি-টোয়েন্টি বিশ্বকাপেও খারাপ খেলেছে। না আমরা ইংল্যান্ডের মতো আকর্ষণীয় ক্রিকেট খেলছি, না পুরনো অস্ট্রেলিয়ার মতো বিধ্বংসী ক্রিকেট। আমাদের টাকা আছে, ক্ষমতা আছে, কিন্তু আমরা তা-ও সাধারণ মানের ক্রিকেটারদের নিয়ে মেতে আছি। আমরা একেবারেই চ্যাম্পিয়নের মতো খেলছি না। সব দলই জিততে চায়, ভারতও চায়। কিন্তু ওদের ব্যবহার এবং খেলার ধরনই পতনের কারণ।”

শনিবার ভারত প্রথমে ব্যাট করে ১৮১ রান তোলে। জবাবে ৩৬.৪ ওভারে জয়ের রান তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ়। এক দিনের সিরিজ়ের শেষ ম্যাচ মঙ্গলবার। সেই ম্যাচ যে জিতবে, সিরিজ় সেই দলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE