Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pakistan Cricket

পাকিস্তানের ছোটদের দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে বড় ভুল করে ফেললেন আফ্রিদি!

বাংলাদেশে গিয়ে চার দিনের একটি ম্যাচ, ৫০ ওভারের পাঁচটি এবং একটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দল। কিন্তু আফ্রিদি দেশ গুলিয়ে ফেললেন।

Shahid Afridi

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে উপদেশও দিলেন আফ্রিদি।  —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:১৯
Share: Save:

পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দল বাংলাদেশ যাচ্ছে খেলতে। সেই দলকে শুভেচ্ছা জানালেন শাহিদ আফ্রিদি। কিন্তু দল যে কোথায় যাচ্ছে তা জানেনই না তিনি। টুইট করে লিখলেন জ়িম্বাবোয়েতে গিয়ে খেলতে। সেই সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে উপদেশও দিলেন আফ্রিদি।

বাংলাদেশে গিয়ে চার দিনের একটি ম্যাচ, ৫০ ওভারের পাঁচটি এবং একটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দল। সেই দলকে শুভেচ্ছা জানিয়ে আফ্রিদি লেখেন, “আমাদের অনূর্ধ্ব-১৯ দল জ়িম্বাবোয়ে যাচ্ছে। ওদের জন্য শুভেচ্ছা রইল। দারুণ সিদ্ধান্ত নিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। ভবিষ্যতে আরও এমন সফর হোক অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডে।”

কিছু দিন পাকিস্তানের প্রধান নির্বাচকের দায়িত্ব দেওয়া হয়েছিল আফ্রিদিকে। অন্তর্বর্তীকালীন দায়িত্ব ছিল। পরে তাঁকে সরিয়ে দেওয়া হয়। নির্বাচক থাকার সময় বাবর আজ়মকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দিতে চেয়েছিলেন আফ্রিদি। যদিও নিজেই পরে সেই সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন। এমনটাই জানিয়েছিলেন বোর্ড প্রধান নজম শেঠী।

বাবররা এখন নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলতে ব্যস্ত। ঘরের মাঠে পাঁচ ম্যাচের এক দিনের সিরিজ় খেলছে পাকিস্তান। এই বছর ৫০ ওভারের বিশ্বকাপ রয়েছে। তার আগে এই সিরিজ়কে গুরুত্ব দিচ্ছে দুই দলই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Shahid Afridi PCB Babar Azam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE