Advertisement
০২ মে ২০২৪
Pakistan Super League

ম্যাচের মাঝেই ধূমপান! ক্যামেরায় ধরা পড়তেই লুকিয়ে ফেললেন পাক ক্রিকেটার

সাজঘরে বসে ধূমপান করছেন পাকিস্তানের এক ক্রিকেটার। এমন দৃশ্য অবাক করে দিয়েছে সকলকে। ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন বুঝে লুকিয়েও ফেলেন। ইমাদ ওয়াসিমের এমন কাণ্ড দেখে অবাক সকলে।

imad wasim smoking

সাজঘরে ইমাদ ওয়াসিমের ধূমপানের সেই মুহূর্ত। ছবি: ভিডিয়ো থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১১:১৬
Share: Save:

পাকিস্তান সুপার লিগের ম্যাচ চলছে। তার মাঝেই সাজঘরে বসে ধূমপান করছেন পাকিস্তানের ক্রিকেটার ইমাদ ওয়াসিম। ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন বুঝে লুকিয়ে ফেলেন। ইমাদের এমন কাণ্ড দেখে অবাক সকলে।

গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন পাক অলরাউন্ডার ইমাদ। পিএসএলে যদিও খেলছেন তিনি। সোমবার ম্যাচ ছিল ইসলামাবাদ ইউনাইটেড এবং মুলতান সুলতানের মধ্যে। সেই ম্যাচে ৩৫ বছরের ইমাদ ৪ ওভার নেন ৫ উইকেট। ইমাদের দাপটেই মহম্মদ রিজ়ওয়ানের মুলতান থেমে যায় ১৫৯ রানে। ইমাদ ৪ ওভারে ২৩ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন। তাঁর এই স্পেল পিএসএলের ন’বছরের ইতিহাসে সেরা। এর আগে পিএসএলে কোনও বোলার ৫ উইকেট নিতে পারেননি।

৫ উইকেট নিয়ে সাজঘরে ফিরে সিগারেট খান ইমাদ। একাধিক ছবি এবং ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। আরও চার-পাঁচ বছর ক্রিকেট খেলতে চাওয়া ইমাদের এখনও পর্যন্ত কোনও শাস্তি হয়নি।

খেলার মাঝে ধূমপান করার ঘটনা যদিও ক্রিকেটে নতুন নয়। অস্ট্রেলিয়া শেন ওয়ার্নকে দেখা গিয়েছিল সাইটস্ক্রিনের পিছনে দাঁড়িয়ে ধূমপান করতে। সে বার ১৫ বছরের একটি ছেলে তাঁর ছবি তুলেছিল। ২০০০ সালের সেই ঘটনা ঘটেছিল অস্ট্রেলিয়া বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Super League PSL Imad Wasim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE