Advertisement
২১ মে ২০২৪
Virat Kohli

এশিয়া কাপের আগে পাল্টে গেলেন বিরাট, এক মাসের ছুটিতে কী করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক?

মাঝে মধ্যেই চুলের কায়দা বদলে ফেলতে দেখা যায় বিরাটকে। ক্রিকেটের সঙ্গে শরীর এবং স্টাইলের দিকেও নজর দেন বিরাট। এশিয়া কাপের আগে নতুন কায়দায় চুল কাটালেন তিনি।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৯:১৬
Share: Save:

এশিয়া কাপের আগে চুলের কায়দা বদলে ফেললেন বিরাট কোহলি। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ের পর আপাতত বিশ্রামে তিনি। ভারতের প্রাক্তন অধিনায়ককে এর পর খেলতে দেখা যাবে এশিয়া কাপে। ৩০ অগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। পাকিস্তান এবং শ্রীলঙ্কায় হবে এ বারের প্রতিযোগিতা।

মাঝে মধ্যেই চুলের কায়দা বদলে ফেলতে দেখা যায় বিরাটকে। ক্রিকেটের সঙ্গে শরীর এবং স্টাইলের দিকেও নজর দেন বিরাট। খেলার সময় না পরলেও অন্য সময়, চশমা পরতে দেখা যায় তাঁকে। ‘হ্যারি পটার’ চরিত্রে ড্যানিয়েল র‍্যাডক্লিফ যে ধরনের চশমা পরতেন, সেই ধরনের চশমা পরেন বিরাট। এ ছাড়াও বিভিন্ন সময়ে চুলের নানান ধরনের কায়দা করতে পছন্দ করেন তিনি। সমাজমাধ্যমের ছবিতে দেখা যায় সাদা জামা পরে এক জন বিরাটের চুল কাটছেন। ঝুলপি নেই বিরাটের। কানের উপর দিয়ে চুলের রেখা চলে গিয়েছে।

কিছু দিন আগে রোহিত শর্মাকে দেখা যায় দাড়ি কেটে ফেলেছেন। বিরাট যদিও তেমন কিছু করেননি। তাঁর গাল ভর্তি দাড়ি রয়েছে আগের মতোই। রোহিত দীর্ঘ দিন ধরে দাড়ি-গোঁফ রাখতেন। কখনও তা ঘন থাকত, আবার কখনও পাতলা। কিন্তু একেবারে কেটে ফেলতেন না। সেটাই করেন ওয়েস্ট ইন্ডিজ়ে পৌঁছানোর পর। নতুন রূপে দেখা যায় রোহিতকে। ভারতীয় দলে যখন রোহিতের অভিষেক হয়েছিল, সেই সময় তাঁর যেমন চেহারা ছিল তার সঙ্গে এই নতুন রূপের মিল রয়েছে বলে মনে করেন সমর্থকদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE