Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2024

আইপিএলের আগে বাইক দুর্ঘটনা শুভমনের দলের ক্রিকেটারের, ভর্তি হাসপাতালে

আইপিএলের আগে খারাপ খবর শুভমন গিলের দল গুজরাত টাইটান্সের কাছে। দলের ক্রিকেটার রবিন মিঞ্জ বাইক দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন। ২১ বছরের ক্রিকেটার নিজে বাইক চালাচ্ছিলেন।

cricket

শুভমন গিল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৭:১০
Share: Save:

আইপিএলের আগে খারাপ খবর গুজরাত টাইটান্সের কাছে। দলের ক্রিকেটার রবিন মিঞ্জ বাইক দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন। ২১ বছরের ক্রিকেটার নিজে বাইক চালাচ্ছিলেন। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি বাইকের সঙ্গে ধাক্কা লাগে। আপাতত তিনি হাসপাতালে ভর্তি। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

গোটা ঘটনাটির বর্ণনা দিয়েছেন রবিনের বাবা ফ্রান্সিস। তাঁর কথায়, বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার কারণেই দুর্ঘটনা ঘটেছে। শনিবার একটি জাপানি সংস্থার তৈরি সুপারবাইক চালিয়ে যাচ্ছিলেন রবিন। আচমকাই সেই বাইকের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। সেটি গিয়ে অন্য একটি বাইকে ধাক্কা মারে। রাস্তায় পড়ে যান রবিন। বাইক ছিটকে যায় অন্য দিকে। হাতে-পায়ে কেটেছড়ে গিয়েছে রবিনের। তবে যতটা মনে করা হয়েছিল ততটা গুরুতর নয় তাঁর চোট। হাসপাতালে ভর্তি করানো হয়েছে রবিনকে। সেখানে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

রবিনের বাবা ফ্রান্সিস এক ওয়েবসাইটে বলেছেন, “আর একটা বাইক সামনে চলে আসার সময় রবিন নিজের বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আপাতত ওর চোট গুরুতর নয়। চিকিৎসকেরা ওকে পর্যবেক্ষণে রেখেছেন।”

গত বছরের নিলামে গুজরাত ৩.৬০ কোটি টাকায় কিনেছে রবিনকে। ঘরোয়া ক্রিকেটে তাঁর পারফরম্যান্স দেখেই এত দাম দিয়ে কেনা হয়েছে। হায়দরাবাদ, চেন্নাই, মুম্বইয়ের সঙ্গে লড়াই করে রবিনকে ছিনিয়ে নিয়েছিল গুজরাত। এ বার সেই দলকে নেতৃত্ব দেবেন শুভমন গিল। গত দু’বারের অধিনায়ক হার্দিক পাণ্ড্য চলে গিয়েছেন মুম্বইয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Gujarat Titans Robin Minz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE