Advertisement
১৯ মে ২০২৪
IPL 2024

আইপিএল কেরিয়ার কি শেষ? রিঙ্কুর কাছে পাঁচ ছক্কা খাওয়া বোলারকে বাদ দিয়ে দিল গুজরাত

গত বারের আইপিএলে তাঁকে শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরেছিলেন রিঙ্কু সিংহ। কেকেআর ব্যাটারের কাছে পাঁচ ছক্কা খাওয়া বোলারকে এ বার ছেড়েই দিল গুজরাত টাইটান্স।

ipl

পাঁচ ছক্কা মেরে দলকে জেতানোর পরে উচ্ছ্বাস কেকেআর ব্যাটার রিঙ্কু সিংহের। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ২১:৩১
Share: Save:

রিঙ্কু সিংহের কাছে ম্যাচের শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা খেয়েছিলেন যশ দয়াল। তার পরে বাকি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ খেলেছিলেন গুজরাত টাইটান্সের এই পেসার। এ বার আর যশকে ধরে রাখল না গুজরাত। নিলামের আগে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তা হলে কি আইপিএল কেরিয়ার শেষ হয়ে গেল তাঁর?

কেকেআরের বিরুদ্ধে সেই ম্যাচের পরে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন যশ। গুজরাতের কোচ আশিস নেহরা ও অধিনায়ক হার্দিক পাণ্ড্য প্রথমে জানিয়েছিলেন, বোলারের পাশে রয়েছে দল। তাঁকে আবার সুযোগ দেওয়া হবে। কয়েক দিন পরে আবার নেহরা জানান, মানসিক চাপে ওজন কমে গিয়েছে যশের। তাঁকে মাঠে ফেরানোর সব রকম চেষ্টা করা হচ্ছে। সে বারের প্রতিযোগিতায় আর মাত্র একটি ম্যাচেই খেলেছিলেন যশ। কিন্তু পুরনো ফর্মে দেখা যায়নি তাঁকে।

চলতি বছর নিলামের আগে ধরে রাখা ও ছেড়ে দেওয়া ক্রিকেটারদের তালিকা দিয়েছে ১০টি ফ্র্যাঞ্চাইজি। গুজরাত যে তালিকা দিয়েছে তাতে দেখা গিয়েছে, বাদ পড়া ক্রিকেটারদের তালিকায় যশের নাম রয়েছে। অর্থাৎ, তাঁর উপর আর ভরসা রাখছে না ফ্র্যাঞ্চাইজি। তাই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

গত বারের আইপিএলে শুরুর দিকে গুজরাতের হয়ে প্রতি ম্যাচেই বল করছিলেন যশ। ভালই বল করছিলেন এই বাঁ হাতি পেসার। তাঁর প্রশংসা শোনা গিয়েছিল অধিনায়ক ও কোচের মুখে। সেই কারণেই কেকেআরের বিরুদ্ধে শেষ ওভারে যশের হাত বল তুলে দেন হার্দিক। কিন্তু শেষ পাঁচ বলে তাঁকে পাঁচটি ছক্কা মারেন রিঙ্কু। ম্যাচ জিতে যায় কলকাতা। সেই ধাক্কা হয়তো এখনও কাটিয়ে উঠতে পারলেন না যশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Rinku Singh KKR Yash Dayal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE