Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

শুধু নতুন অধিনায়ক নয়, আরও একটি বিষয় বদলে গেল গুজরাত টাইটান্সের

এ বার হার্দিক পাণ্ড্য নেই। তিনি চলে গিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সে। হার্দিকের জায়গায় শুভমন গিলকে অধিনায়ক করেছে গুজরাত। তবে শুধু এই একটি নয় আরও বদল আছে দলে।

Shubman Gill

শুভমন গিল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ২২:০৪
Share: Save:

গুজরাত টাইটান্স দলে অধিনায়ক বদলে গিয়েছে। তবে শুধু অধিনায়ক নয়, আরও একটি বদলে গিয়েছে দলের। নতুন জার্সি পরে খেলবেন শুভমন গিলেরা। এ বার হার্দিক পাণ্ড্য নেই। তিনি চলে গিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সে। হার্দিকের জায়গায় শুভমনকে অধিনায়ক করেছে গুজরাত। এ বার বদলে গেল জার্সিও।

মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচ গুজরাতের। ২৪ মার্চ আমদাবাদে হবে সেই ম্যাচ। নতুন জার্সি পরে খেলতে দেখা যাবে শুভমনদের। সেই জার্সিই গুজরাত দলের সমাজমাধ্যমের পাতায় দেখা গেল। কোন কোন সংস্থা স্পনসর করছে তা-ও জানাল গুজরাত।

২০২২ সালে হার্দিকের নেতৃত্বে আইপিএল জিতেছিল গুজরাত। পরের বছর জিততে না পারলেও ফাইনাল খেলেছিল তারা। হার্দিকের নেতৃত্বেই খেলছিল গুজরাত। এই প্রথম বার অধিনায়ক বদল হল তাদের। শুভমনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

গুজরাতের কোচ আশিস নেহরা শনিবার জানিয়ে দেন যে, হার্দিককে আটকে রাখার চেষ্টাই করেননি তিনি। নেহরা বলেন, “আমি হার্দিককে থাকার জন্য রাজি করাতে যাইনি। যত খেলবে, তত অভিজ্ঞতা বাড়বে। ও যদি মুম্বই ছাড়া অন্য কোনও দলে যেত, আমি আটকাতাম। কিন্তু গুজরাতের হয়ে হার্দিক খেলেছে দু’বছর। মুম্বইয়ের হয়ে ৫-৬ বছর খেলেছে ও। সেই দলেই ফিরেছে হার্দিক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Gujarat Titans Shubman Gill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE