Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Harbhajan Singh

Harbhajan Singh: শ্রীসন্থকে চড়! ঠিক, না ভুল, এত দিনে বুঝলেন হরভজন

হরভজন ছিলেন মুম্বই ইন্ডিয়ান্সে এবং শ্রীসন্থ কিংস ইলেভেন পঞ্জাবের সদস্য। ম্যাচের পর সৌজন্য বিনিময়ের সময় শ্রীসন্থকে চড় মারেন হরভজন।

হরভজন সিংহ এবং শ্রীসন্থ।

হরভজন সিংহ এবং শ্রীসন্থ। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ০৯:৫৭
Share: Save:

২০০৮। প্রথম আইপিএলে খেলার বাইরের একটি ঘটনা আলোড়ন ফেলেছিল। মুম্বই ইন্ডিয়ান্সের হরভজন সিংহ চড় মেরেছিলেন কিংস ইলেভেন পঞ্জাবের শ্রীসন্থকে। বিতর্কিত সেই ঘটনায় নিজের আচরণ নিয়ে এখনও আফসোস করেন হরভজন।

Advertisement

একটি সাক্ষাৎকারে উঠে এসেছে ২০০৮ সালের সেই ঘটনার কথা। প্রাক্তন অফ স্পিনার বলেছেন, ‘‘যা ঘটেছিল, সেটা ভুল ছিল। বড় ভুল করেছিলাম আমি। ওই ঘটনায় আমার সতীর্থরা খুবই বিব্রত হয়েছিল। আমিও বিব্রত হয়েছিলাম।’’

পরে শ্রীসন্থের সঙ্গে মিটমাট হয়ে গেলেও সেই ঘটনার জন্য এখনও অনুতাপ রয়েছে হরভজনের। তিনি বলেছেন, ‘‘নিজের কোনও ভুল শুধরে নেওয়ার সুযোগ থাকলে, প্রথমে এই ভুলটাই শোধরাতে চাই। আমার ওরকম আচরণ করা একদমই উচিত হয়নি। সে দিনের কথা মনে পড়লেই বুঝতে পারি, ওরকম করার কোনও দরকার ছিল না।’’

সেই ঘটনার তদন্তের পর হরভজনকেই দোষী সাব্যস্ত করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তাঁকে পাঁচটি এক দিনের ম্যাচের জন্য নির্বাসিত করা হয়। গত বছরেই ক্রিকেট জীবন থেকে অবসর নিয়েছেন হরভজন। তিন মাস আগে অবসর নিয়েছেন শ্রীসন্থও। ঘটনার এত দিন পরেও কোনও অনুষ্ঠান বা সাক্ষাৎকারে ২০০৮ সালের সেই ঘটনার কথা উঠলে অস্বস্তিতে পড়েন হরভজন।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.