Advertisement
১০ জুন ২০২৪
Hardik Pandya

হয়তো বিশ্রামে হার্দিক

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে ভারত তিনটি একদিনের ম‌্যাচ এবং পাঁচটি টি-টোয়েন্টিও খেলবে। আবার শেষ দুটি টি-টোয়েন্টি হবে আমেরিকার ফ্লরিডায়, যা শেষ হবে ১৩ অগস্ট।

hardik pandya.

হার্দিক পাণ্ড‌্য। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৭:২৮
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজ় সিরিজ়ের পরেই ভারতীয় দল উড়ে যাবে আয়ারল‌্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ় খেলতে। কিন্তু ভারতীয় বোর্ডের এক সূত্রের মতে, আইরিশদের বিরুদ্ধে তিন ম‌্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে সম্ভবত বিশ্রাম দেওয়া হতে পারে অধিনায়ক হার্দিক পাণ্ড‌্যকে। চলতি বছরেই রয়েছে এশিয়া কাপ এবং বিশ্বকাপের মত গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা, তাই ওয়ার্কলোড ম‌্যানেজমেন্টের কথা ভেবেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছে সেই সূত্র। একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে শুভমন গিলের ক্ষেত্রেও।

প্রসঙ্গত ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে ভারত তিনটি একদিনের ম‌্যাচ এবং পাঁচটি টি-টোয়েন্টিও খেলবে। আবার শেষ দুটি টি-টোয়েন্টি হবে আমেরিকার ফ্লরিডায়, যা শেষ হবে ১৩ অগস্ট। তার পাঁচ দিন পরেই ১৮ অগস্ট থেকে আবার আয়ারল‌্যান্ডের মুখোমুখি হবে ভারত।

সেই সূত্র সংবাদসংস্থা পিটিআইকে বলেছে, “এখনও পর্যন্ত কিছুই চূড়ান্ত হয়নি। এটা নির্ভর করবে ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে একদিনের ম‌্যাচ এবং টি-টোয়েন্টি ম‌্যাচ খেলার পরে হার্দিকের অবস্থা কি রকম থাকবে তার উপরে। মাত্র তিন দিনের ব‌্যবধানে ফ্লরিডা থেকে ডাবলিনে উড়ে গিয়ে আইরিশদের মুখোমুখি হতে হবে। বিশ্বকাপের কথা মাথায় রেখেই গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের ওয়ার্কলোড ম‌্যানেজমেন্টের দিকেও নজর দিতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE