Advertisement
১৭ জুন ২০২৪
Hardik Pandya and Natasha Stankovic

খোরপোশ বাবদ হার্দিকের ৭০ শতাংশ সম্পত্তি দাবি নাতাশার! আরও জোরাল বিবাহবিচ্ছেদের খবর

গত ১৪ ফেব্রুয়ারির পর সমাজমাধ্যমে হার্দিক-নাতাশার এক সঙ্গে ছবি দেখা যায়নি। নাতাশার জন্মদিনেও শুভেচ্ছা জানাননি হার্দিক। তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়ে কিছু দিন ধরে চলছে জল্পনা।

Picture of Hardik Pandya and Natasha Stankovic

(বাঁদিকে) নাতাশা স্তানকোভিচ এবং হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৫:৩১
Share: Save:

কিছু দিন ধরে হার্দিক পাণ্ড্য এবং নাতাশা স্তানকোভিচের বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। যদিও এ নিয়ে কেউই মুখ খোলেননি। আইপিএল খেলে হার্দিক চলে গিয়েছেন লন্ডন। সেখানেই আছেন সার্বিয়ান মডেল-অভিনেত্রী। বিবাহবিচ্ছেদের খোরপোশ হিসাবে হার্দিকের সম্পত্তির একটা বড় অংশ নাকি দাবি করেছেন নাতাশা।

সমাজমাধ্যমের অ্যাকাউন্ট থেকে নাতাশা ‘পাণ্ড্য’ পদবি মুছে দিয়েছেন। তার পরেই হার্দিকের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের জল্পনা আরও বৃদ্ধি পেয়েছে। সূত্রের খবর খোরপোশ বাবদ অভিনেত্রী হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ দাবি করেছেন। তার কমে তিনি নাকি রাজি নন। উল্লেখ্য, হার্দিকের মোট সম্পদের পরিমাণ ১৫০ কোটি টাকার বেশি (মতভেদে প্রায় ১৬৫ কোটি টাকা)। সেই হিসাবে নাতাশা প্রায় ১০৫ কোটি টাকার সম্পত্তি দাবি করেছেন।

স্ত্রীর সঙ্গে বেশ কিছু দিন ধরে দূরত্ব তৈরি হয়েছে হার্দিকের। গত ৪ মার্চ নাতাশার জন্মদিনেও সমাজমাধ্যমে শুভেচ্ছা জানাননি হার্দিক। দীর্ঘ দিন তাঁদের এক সঙ্গে দেখাও যায়নি। সমাজমাধ্যমে এক সঙ্গে দু’জনের ছবি দেখা গিয়েছিল গত ১৪ ফেব্রুয়ারি।

সম্প্রতি আলেকজান্ডার আলেক্সলিকের সঙ্গে একটি রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন নাতাশা। আলেকজান্ডারের সঙ্গে বলিউড অভিনেত্রী দিশা পাটানির সম্পর্ক রয়েছে বলে জল্পনা রয়েছে। রেস্তরাঁর বাইরে ছবি তোলেন নাতাশা। তখনই তাঁকে প্রশ্ন করা হয়, সত্যিই কি তাঁর আর হার্দিকের মধ্যে কোনও সমস্যা হয়েছে? জবাবে নাতাশা হাসিমুখে বলেন, “ধন্যবাদ”। তার পরে রেস্তরাঁর ভিতরে চলে যান। আর কোনও কথা বলেননি হার্দিকের স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divorce Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE