Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hemang Badani

Hemang Badani: সরাসরি সম্প্রচারের মাঝেই সহ-ধারাভাষ্যকারকে ব্যাটের বাড়ি শ্রীকান্তের!

কেমন ভাবে শট মারতে হবে? ব্যাট হাতে নিয়ে দেখাচ্ছিলেন শ্রীকান্ত। তা করতে গিয়ে অদূরে দাঁড়িয়ে থাকা বাদানিকে সজোরে আঘাত করে বসেন।

বাদানিকে আঘাত করে বসলেন শ্রীকান্ত।

বাদানিকে আঘাত করে বসলেন শ্রীকান্ত। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৮:৩৪
Share: Save:

এশিয়া কাপের ম্যাচে ধারাভাষ্য দিতে এসে আহত হলেন হেমাঙ্গ বাদানি। দুর্ঘটনা ঘটল সম্প্রচারকারী সংস্থার স্টুডিয়োতেই। অল্পের জন্য বড় আঘাত থেকে রক্ষা পেলেন প্রাক্তন ক্রিকেটার।

শনিবার শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচের আগে এশিয়া কাপ নিয়ে আলোচনা করছিলেন দুই প্রাক্তন ক্রিকেটার। বাদানির সঙ্গে ছিলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত। ক্রিকেটের ২২ গজের আদলে সাজানো স্টুডিয়োয় পাশাপাশি দাঁড়িয়ে আলোচনা করছিলেন তাঁরা। সে সময় হাতে ব্যাট নিয়ে শ্রীকান্ত দেখাচ্ছিলেন কী ভাবে শট মারতে হবে। তা করতে গিয়েই প্রাক্তন ওপেনার ব্যাট দিয়ে সজোরে আঘাত করে বসেন বাদানিকে। ভারতীয় দলের প্রাক্তন বাঁহাতি ব্যাটার ব্যথায় চিৎকার করে ওঠেন। হঠাৎ এমন ঘটনায় সঞ্চালক-সহ সকলেই চমকে যান।

যন্ত্রণায় স্টুডিয়ো থেকে বেরিয়ে যান বাদানি। সে দিকে অবশ্য খেয়াল ছিল না শ্রীকান্তের। তিনি সঞ্চালকের সঙ্গে কথা বলতে থাকেন। কিছুটা পরে লক্ষ করেন বাদানি স্টুডিয়ো থেকে বেরিয়ে গিয়েছেন। বাকি আনুষ্ঠান একাই করেন শ্রীকান্ত। বাদানিকে নিয়ে যাওয়া হয় চিকিৎসকের কাছে। এক্স-রে করা হয়। পরে নেটমাধ্যমে বাদানি লেখেন, ‘সকলেই জানতে চাইছেন আমি কেমন আছি। হাতে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছে। কপাল ভাল হাড় ভাঙেনি। একটু আতঙ্কিত লাগছে। চিকিৎসকরা দেখছেন। আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠব এবং ধারাভাষ্যের কাজে ফিরতে পারব।’

সম্প্রচারকারী চ্যানেলের পক্ষে জানানো হয়েছে, বাদানি ভাল রয়েছেন। তাঁর হাতে ব্যথা থাকলেও উদ্বেগের কিছু নেই। শ্রীকান্তও অনিচ্ছাকৃত ভাবে আঘাত করার জন্য দুঃখ প্রকাশ করেছেন বাদানির কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE